| সকাল ৮:৫৪ - শুক্রবার - ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

এবার বল হাতেও জ্বলে উঠলেন মাহমুদুল্লাহ রিয়াদ

লোক লোকান্তরঃ   এবার বল হাতেও জ্বলে উঠলেন মাহমুদুল্লাহ রিয়াদ। বৃহস্পতিবার পাকিস্তান সুপার লিগে (পিএসএল) চার ওভার বল করে মাত্র ২১ রানের বিনিময়েই করাচি কিংসের মূল্যবান তিন উইকেট তুলে নেন কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের এই বাংলাদেশি অলরাউন্ডার।

 

পাকিস্তান সুপার লিগের প্রথম আসরেই বাংলাদেশের হয়ে খেলেছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল। এবারই প্রথম ডাক পান অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে প্রথম ম্যাচেই নিজেকে দারুণভাবে মেলে ধরেন তিনি। ইসলামাবাদ ইউনাইটেডের বিপক্ষে সেই ম্যাচে ব্যাট হাতে ২৯ রান করে অপরাজিত ছিলেন মাহমুদুল্লাহ রিয়াদ। এরপর দ্বিতীয় ম্যাচে ১৮ রান করে বোল হাতে প্রতিপক্ষের একটি উইকেটও দখল করেছিলেন। তৃতীয় ম্যাচে ব্যাট হাতে করেছিলেন ২৩ রান।

 

তবে বৃহস্পতিবার টসে হেরে প্রথমে ব্যাট করতে নামা করাচি কিংস দুর্দান্ত শুরু করলে নিষ্প্রভ থাকে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের বোলাররা। ঠিক সেই সময়ই জ্বলে উঠেন মাহমুদুুল্লাহ রিয়াদ। শুরুতেই ১৮ বলে ২৮ রান করা করাচি কিংসের অভিজ্ঞ ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারাকে সাজঘরে ফেরত পাঠান তিনি। এরপর সর্বোচ্চ ২৬ রান করা বাবর আজম ও শোয়েব মালিককেও (৯) প্যাভিলিয়নের পথ দেখান বাংলাদেশের এই অলরাউন্ডার।

 

এরপর ক্রিস গেইল (২৯) ও কিয়েরন পোলার্ড (৩১) ছাড়া করাচি কিংসের আর কোনো ব্যাটসম্যানই সুবিধা করতে না পারলে ৬ উইকেটের বিনিময়ে ১৫৪ রান সংগ্রহ করে। কোয়েটার আনোয়ার আলী দুটি এবং মীর হামজা একটি উইকেট লাভ করেন। জয়ের জন্য মাহমুদুল্লাহ রিয়াদের দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের প্রয়োজন ১৫৫ রান।

সর্বশেষ আপডেটঃ ১:৩০ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৪, ২০১৭