| সন্ধ্যা ৬:৪১ - রবিবার - ২০শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ৪ঠা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ফুলবাড়ীয়া কলেজ জাতীয়করণের দাবিতে গণ অনশন

ফুলবাড়ীয়া ব্যুরোঃ   ময়মনসিংহের ফুলবাড়ীয়া কলেজ জাতয়ীকরণের দাবিতে অব্যাহত আন্দোলনের ১১তম দিনে আজ বুধবার উপজেলা সদরে বিক্ষোভ মিছিল ও মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধে গণ অনশন কর্মসূচি পালন করেন আন্দোলনকারীরা।

 

তাদের দাবীর সাথে একাত্ততা ঘোষণা করেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আলহাজ্ব এড. আব্দুর রাজ্জাক। অনশনকারীদের পানি পান করিয়ে অনশন ভাঙ্গান। অনশন চলাকালে বক্তব্য রাখেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. আবু বকর সিদ্দিক, অধ্যাপক রুহুল আমিন খান, এস এম আবুল হাশেম, ফজলুল হক, রুহুল আমিন, ইকবাল হোসেন, উপজেলা শ্রমিকলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন উজ্জল, ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আমজাদ, মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড কাউন্সিলের সাধারণ সম্পাদক শাকিল চৌধুরী, ছাত্রদলের আল- আমিন সাদত, ছাত্রলীগের আবুল হাসনাত জনি, কলেজের শিক্ষার্থী মিলন প্রমুখ।

 

উল্লেখ্য, গত ১৫ অক্টোবর শিক্ষা মন্ত্রণালয় থেকে ২৩ টি কলেজ জাতীয়করণের কথা ঘোষণা করা হয় সেখানে ফুলবাড়ীয়া কলেজের নাম না থাকায় ওই দিন থেকেই মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও হরতালের মত কর্মসূচি পালন করে আসছে কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা।

 

আগামীকাল বৃহস্পতিবার মানব বন্ধন ও বিক্ষোভ মিছিল পালিত হবে বলে আন্দোলনকারীরা জানিয়েছেন।

 

ছবিঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ১০:৫৬ অপরাহ্ণ | অক্টোবর ২৬, ২০১৬