| সকাল ১০:০৪ - শুক্রবার - ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহ বিভাগে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ পরিচালকের যোগদান

স্টাফ রিপোর্টারঃ    ময়মনসিংহ বিভাগ এ নবনিযুক্ত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর রেঞ্জ পরিচালক হিসেবে মোঃ নূরুল হাসান ফরিদী ময়মনসিংহ রেঞ্জে যোগদান করেছেন।

 

বুধবার রেঞ্জ পরিচালককে ময়মনসিংহ সার্কিট হাউজরোড জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে ২৫ আনসার ব্যাটালিয়নের পিসি আঃ মাজিদের নেতৃত্বে একটি চৌকশ দল গার্ড সালাম প্রদান করেন।

 

মোঃ নূরুল হাসান ফরিদী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদর দপ্তর ঢাকায় পরিচালক ভিডিপি প্রশিক্ষণ শাখা হতে সদ্য পদোন্নতি পেয়ে ময়মনসিংহ বিভাগের রেঞ্জ পরিচালক, ময়মনসিংহ এর দায়িত্বভার গ্রহণ করেন।

 

এসময় নবযোগদানকৃত রেঞ্জ পরিচালককে জেলা কমান্ড্যান্ট মোঃ জিয়াউল হাসান, সহকারী জেলা কমান্ড্যান্ট রোকসানা বেগমসহ ময়মনসিংহ জেলার ১৩ উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রশিক্ষক, প্রশিক্ষিকা, জেলা কার্যালয়ের বিভিন্ন পদবীর কর্মকর্তা,কর্মচারী ও আনসার কমান্ডারগন ফুলেল শুভেচ্ছা ও স্বাগতম জানান।

 

পরে নতুন রেঞ্জ পরিচালক মোঃ নূরুল হাসান ফরিদী রেঞ্জ পরিচালক জেলা কমান্ড্যান্টের কার্যালয়ে উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা, প্রশিক্ষক, প্রশিক্ষিকাদের নিয়ে মতবিনিময় ও পরিচিতি সভায় যোগদেন। মতবিনিময় সভায় রেঞ্জ পরিচালক তার বক্তব্যে বলেন, প্রত্যেকের উপর অর্পিত দায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে। বাহিনীর ভাবমূর্তি উজ্জল করতে হলে কঠোর প্ররিশ্রম করতে হবে।

 

নবগঠিত ময়মনসিংহ বিভাগে নতুন রেঞ্জ পরিচালক কে পেয়ে এ বিভাগের আনসার ও গ্রামপ্রতিরক্ষা বাহিনীর অফিসার, আনসার কমান্ডার, ও সাধারন সদস্য সদস্যাদের মাঝে কর্মতৎপরতা আরো গতিশীল, প্রানবন্ত হয়ে উঠবে এটাই সকলের প্রত্যাশা।

 

ছবিঃ লোক লোকান্তর

সর্বশেষ আপডেটঃ ২:৫৩ অপরাহ্ণ | অক্টোবর ২০, ২০১৬