| সকাল ৯:২০ - শুক্রবার - ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহের সড়ক দূর্ঘটনায় নিহত ৬, আহত ৩

স্টাফ রিপোর্টারঃ  ট্রাক ও পিকআপ মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত ও অপর তিনজন আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে গৌরিপুর উপজেলার শিবপুর নামক এলাকায়।
শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে এ দুর্ঘটনা ঘটে। হতাহত সবাই পিকআপের যাত্রী বলে জানা গেছে।

স্থানীয় সংবাদকর্মীরা জানান, কিশোরগঞ্জ থেকে চালভর্তি একটি ট্রাক ময়মনসিংহে আসার পথে সামনের চাকা ফেটে গেলে কিশোরগঞ্জগামী একটি পিকআপের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত এবং অপর আটজন আহত হয়। আহত ৮ জনকে ঈশ্বরগঞ্জ হাসপাতালে ভর্তি করার পর আরো দুইজন মারা যায়। গুরুতর অবস্থায় অপর ৬জনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে আনার পথে আরো তিনজনের মৃত্যু হয়।
গৌরিপুর থানার ওসি তদন্ত মোরশেদুল হাসান জানান, কিশোরগঞ্জ থেকে চালভর্তি একটি ট্রাক ময়মনসিংহে আসার পথে সামনের চাকা ফেটে গেলে কিশোরগঞ্জগামী একটি পিকআপের সাথে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলে একজন এবং ঈশ্বরগঞ্জে আরো দুইজনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনায় আহত অপর ৬ জনকে ময়মনসিংহে পাঠানো হয়েছে বলেও জানান তিনি।
এদিকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের ওয়ার্ড মাস্টার হেলাল জানান,  গৌরীপুরে সড়ক দুর্ঘটনায় আহত ছয়জনকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতালে আনার পথে তিনজনের মৃত্যু হয়েছে। অপর তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ২:৫৭ পূর্বাহ্ণ | অক্টোবর ০১, ২০১৬