| বিকাল ৪:৩০ - শনিবার - ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

হয়রানি বন্ধে ফুলবাড়ীয়ায় স্পটেই বিদ্যুতের মিটার

 

ফুলবাড়ীয়া ব্যুরো : ১ মার্চ ২০১৬, মঙ্গলবার,

 বিদ্যুৎ গ্রাহকদের হয়রানি বন্ধে ময়মনসিংহ পল্লী বিদ্যুৎ সমিতি- ১ জোনাল অফিস ফুলবাড়ীয়া নতুন কৌশল গ্রহণ করেছে এবং অংশ হিসেবে যেখানে আবেদন সেখানেই মিটার সংযোগ দিয়ে সাধারণ গ্রাহকদের মধ্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি করেছে। মঙ্গলবার উপজেলার পুটিজানা ইউনিয়নের হাটকালীর বাজারে একটি ট্রান্সফরমারের আওতাধীন কানেকশন দিতে যায় সংশিৱষ্ট কর্তৃপক্ষ । শিবগঞ্জ বাজারে উপসি’ত হন জোনাল অফিস প্রধান (ডিজিএম) মো. ইমর্বল হাসান ভূঁইয়া, ক্যাশ শাখা প্রতিনিধি, মিটার টেস্টার এবং কয়েকজন লাইনম্যান। জোনাল প্রধান বলেন প্রিয় বাজারবাসী ব্যবসায়ী, আবাসিক এলাকার সম্মানিত ব্যক্তিবর্গ বিদ্যুৎ পেতে আপনারা যাতে দালাল দ্বারা প্রতারিত ও হয়রানি না হন সে জন্য আমরা আপনার এলাকায় এসেছি। এই ট্রান্সফরমারের আওতাধীন যদি কেহ নতুন সংযোগ পেতে চান তাহলে আমরা হাতে হাতে কাগজ পত্র জমা নিয়ে এখনি সংযোগ দিব। শেষ পর্যন্ত ঐ ট্রান্সফরমারের আওতাধীন ৫০টি নতুন হয়েছে বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন। হঠাৎ এ কৌশল অবলম্বন করায় বিদ্যুৎ প্রত্যাশীদের মধ্যে আনন্দের বন্যা বইছে। অনেক গ্রাহকরা জানিয়েছেন আমাদের বিশ্বাসই হচ্ছে না- এটা কি স্বপ্ন, না বাস্তব- সত্যিই আমরা সৃষ্টি কর্তার প্রতি কৃতজ্ঞ। ধন্যবাদ জানিয়েছেন সংশিৱষ্ট কর্তৃপক্ষকে।
আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী ফার্বক জানিয়েছেন, আলৱাহ আমাদের প্রতি রহমত বর্ষন করেছেন। আমাদের বাজারে একসাথে এতগুলো নতুন কানেকশন পাব কোনদিন কল্পনাও করিনি।
পলৱী বিদ্যুৎ ডিজিএম মো. ইমরুল হাসান ভুঁইয়া বলেন, আমরা প্রতি সপ্তাহে একেক এলাকায় একেক দিন স্পট কানেকশন দিব। যাতে দালালদের হয়রানি থেকে মানুষ মুক্তি পায়।

সর্বশেষ আপডেটঃ ৯:২৯ অপরাহ্ণ | মার্চ ০১, ২০১৬