| সন্ধ্যা ৬:৫৪ - সোমবার - ২৫শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ - ১১ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ১৪ই রমজান, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে নিখোঁজের পরদিন বৃদ্ধার মরদেহ উদ্ধার, নাতি আটক

ময়মনসিংহে নিখোঁজের পরদিন আছিয়া খাতুন (৮০) নামে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের নাতি মমিন মিয়াকে (২২) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

 

বুধবার (৩ ফেব্রুয়ারি) জেলার নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের ঢাকিপাড়া গ্রামে নালার পাশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

 

পুলিশ জানায়, ওই গ্রামের মৃত রিয়াছত আলীর স্ত্রী আছিয়া খাতুন। তার তিন মেয়ে ও চার ছেলে। সবার বড় ও ও তৃতীয় ছেলেকে নিয়ে তিনি বসবাস করেন।

 

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মুরগি খুঁজতে বাড়ি থেকে বের হন তিনি। দীর্ঘসময় অতিবাহিত হওয়ার পরও তিনি বাড়ি না ফেরায় পরিবারের লোকজন খোঁজাখুঁজি করেন।

 

পরদিন বাড়ির পাশে একটি নালায় মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী পুলিশে খবর দেন। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে প্রেরণ করেন।

 

বৃদ্ধার স্বজনরা জানান, এক ছেলে গত প্রায় পাঁচ বছর ধরে সৌদি আরবে অবস্থান করছে এক ছেলে। সেখান থেকেই মায়ের জন্য ছেলে সোনার চেইন ও কানের দুল পাঠান, যা বৃদ্ধার পরনেই ছিল।

 

ধারণা করা হচ্ছে কেউ হয়তো এগুলো ছিনিয়ে নিতেই এ ধরনের হত্যাকাণ্ড ঘটাতে পারেন।

 

নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান আকন্দ বলেন, ঘটনাটি রহস্যজনক। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের নাতিকে থানায় আনা হয়েছে বলেও জানান তিনি।

 

সুত্রঃ জাগো নিউজ

সর্বশেষ আপডেটঃ ৯:৩০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ০৩, ২০২১