| সন্ধ্যা ৭:৩৮ - মঙ্গলবার - ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে পানি নিস্কাশনকে কেন্দ্র করে বৃদ্ধ নিহত, আটক ৩

নিজস্ব প্রতিবেদকঃ  ময়মনসিংহে পানি নিস্কাশনকে কেন্দ্র করে ইমান আলী নামে ৫০ বছর বয়সী একজন নিহত হয়েছে। হত্যাকান্ডের তিন ঘন্টার মধ্যে পুলিশ সাড়াশি অভিযান পরিচালনা করে ৩ জনকে আটক করে।

 

শনিবার সকালে ময়মনসিংহের ফুলবাড়িয়ার চৌদার উত্তর পাড়া গ্রামে এ ঘটনা ঘটে। আটককৃতরা হলো নাজমূল হোসেন, আব্দুল আজিজ ও নাজমা আক্তার।

 

এলাকাবাসি ও পুলিশ সুত্রে জানা গেছে, ফুলবাড়ীয়া উপজেলার চৌদার উত্তর পাড়া এলাকায় ইমান আলীর বাড়ীর উঠানে বৃষ্টির পানি জমে যায়। ইমান আলি ঐ পানি বের করার জন্য নালা তৈরি করে। ঐ নালা দেয়ার ফলে পার্শ্ববর্তী নাজমুলের বাড়িতে পানি ঢুকে।

 

আগেও পানি নিস্কাশনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে তর্ক-বিতর্ক হয়। তবে গত দুদিনের বৃষ্টিতে পানি জমাকে কেন্দ্র করে আজ সকালে আবার দু’পক্ষের মধ্যে বাকবিতন্ডা, হাতাহাতি ও ঝগড়া শুরু হয়। এসময় এলোপাথারিভাবে ইমান আলী কে মারধর করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

 

বাড়ির লোকজন ইমান আলিকে তাৎনিক ফুলবাড়ীয়া উপজেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে। স্থানীয় ও ইমান আলীর পরিবারের অভিযোগ তাকে গলাটিপে শ্বাসরুদ করে হত্যা করা হয়েছে।

 

খবর পেয়ে ফুলবাড়ীয়া থানা পুলিশের একাধিকক টিম তাৎনিক ঘটনাস্থল পরিদর্শন সহ মূল রহস্য উদঘাটন ও ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের অভিযানে নামে।

 

ফুলবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না বলেন, খবর পেয়ে পুলিশ সুপার ও ত্রিশাল সার্কেল অফিসারের দিক নির্দেশনায় থানার অফিসার ইনচার্জ আজিজুর রহমানের নেতৃত্বে একটি শক্তিশালী টিম নিয়ে অভিযান পরিচালনা করি।

 

ঘটনার ৩ ঘন্টার মধ্যে ঘটনার সহিত জড়িত থাকার দায়ে ঘটনার মূলহোতা নাজমুল হোসেন (২০) সহ, আব্দুল আজিজ(৫৫), নাজমা আক্তার নামে তিনজনকে আটক করি।

 

এছাড়া মৃতদেহের সুরতহাল তৈরীসহ ময়না তদন্তের জন্য মৃত দেহ মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে কিভাবে ইমান আলীর মৃত্যু হয়েছে ময়না তদন্ত রিপোর্ট ছাড়া এই মুহুর্তে বলা সম্ভব নয় বলে জানিয়েছেন পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ জহিরুল ইসলাম মুন্না।

সর্বশেষ আপডেটঃ ২:০৮ অপরাহ্ণ | জুন ১৩, ২০২০