| রাত ১২:১৩ - রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে এলাকা ভিত্তিক করোনা আপডেট প্রকাশ

লোক লোকান্তরঃ  ময়মনসিংহে করোনা শনাক্তের পর থেকে দ্রুত গতিতে বাড়ছে রোগীর সংখ্যা। জেলায় সবচেয়ে বেশি করোনা রোগী রয়েছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায়।

 

রবিবার দুপুরে এলাকা ভিত্তিক করোনা রোগীর আপডেট প্রকাশ করেছে ময়মনসিংহ সিভিল সার্জন অফিস।

 

ময়মনসিংহ সিভিল সার্জন অফিসের তথ্য মতে সদর উপজেলা মোট করোনা ৩৭১ জন।

 

এতে নগরীর চরপাড়া, নয়াপাড়া ও মেডিকেল কলেজ এলাকায় ২১৬ জন, কাঁচিঝুলি ও পুলিশলাইন এলাকায় ৩৪ জন, মাসকান্দা ও শিকারীকান্দা এলাকায় ১৪ জন, ভাটিকাশর ও কৃষ্টপুর এলাকায় ২২ জন, আকুয়ায় ১২ জন, সানকিপাড়া এলাকায় ৪ জন, কেওয়াটখালীতে ৬ জন, পন্ডিতপাড়ায় ৮ জন, খাগডহর, ন‌ওমহল ও দূর্গা বাড়ী এলাকায় ৮ জন। সদর উপজেলা’র ইউনিয়নে ১২ জন।

 

করোনায় আক্রান্ত ৩৭১ জনের মধ্যে ৩৩৬ জনের ঠিকানা পাওয়া গেছে। বাকি ৩৫ জন ঠিকানা গোপন করেছে বলে ঠিকানা বিহীন হিসেবে চিহ্নিত হয়েছে বলে ময়মনসিংহ সিভিল সার্জন অফিস জানায়।

 

এছাড়া ভালুকা উপজেলায় করোনায় আক্রান্ত ৭৯ জনের মাঝে পৌর এলাকায় ৩৩ জন, হবিরবাড়ী এলাকায় ৩৩ জন, মাষ্টার বাড়ি এলাকায় ৩ জন, বিরুনিয়া এলাকায় ২ জন, আঙিনা/কাআচিনায় ৩ জন, ধিতপুর-ডাকাতিয়া ও অনান্য  ৫ জন।

 

৬ জুন পর্যন্ত। সোর্স – জেলা প্রশাসন

 

ফুলপুর‌ উপজেলায় করোনায় আক্রান্ত ২৭ জনের মাঝে সদর ইউনিয়ন পৌরসভায় ১২ জন, পয়ারীতে ৬ জন, বালিয়ায় ৪ জন, রূপসীতে ৩ জন।

 

তারাকান্দায় উপজেলায় করোনায় আক্রান্ত ১৩ জনের মাঝে কামারিয়ায় ১০ জন, রামপুরে ২ জন, গালাগাওয়ে ১ জন।

 

এছাড়া ঈশ্বরগঞ্জ, গফরগাঁও, গৌরীপুর, ত্রিশাল, ধোবাউড়া, নান্দাইল, ফুলবাড়ীয়া, হালুয়াঘাট, মুক্তাগাছা উপজেলা’র এলাকার রোগী’ র তথ্য তারাতারি আপডেট করা হচ্ছে বলে জানায় ময়মনসিংহ সিভিল সার্জন অফিস।

সর্বশেষ আপডেটঃ ৬:৪৯ অপরাহ্ণ | জুন ০৭, ২০২০