| সন্ধ্যা ৬:৪১ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

খাদ্যসামগ্রী নিয়ে ভোলার লালমোহন উপজেলা প্রশাসন

ময়মনসিংহ ঘুরে যেয়ে করোনা আক্রান্ত সামছুদ্দিন

লোক লোকান্তরঃ  ময়মনসিংহ ঘুরে নিজ এলাকায় যেয়ে করোনা শনাক্ত হয়েছে সামছুদ্দিন (৩৫) নামে এক ব্যাক্তির। সামছুদ্দিন ভোলা জেলার লালমোহন উপজেলার বাসিন্দা। পেশায় উনি একজন কৃষক।

 

গত রোববার সকালে কালমা ইউনিয়নের বালুরচর ৭নং ওয়ার্ডের হন্নাত নামের বাড়িটি লকডাউন করে দেওয়া হয়। লকডাউনের সময় বাড়িতে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি খাদ্য সামগ্রী নিয়ে গেছেন। এসময় উপস্থিত ছিলেন লালমোহন থানার ওসি মীর খায়রুল কবীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মিজানুর রহমান, পিআইও অপূর্ব দাস।

 

জানা যায়, সামছুদ্দিন গত ১৫ মে ঢাকা ও ময়মনসিংহ ঘুরে লালমোহন যায়। তার ভাই মোকলেছ ও ভাইয়ের স্ত্রী ঢাকা গুলশান এলাকায় ভিক্ষা করার কারণে পুলিশ ধরে নিয়ে যায়। আড়াই মাস জেল খাটার পর ময়মনসিংহ কারাগার থেকে মুক্ত হয়। তাদের আনতে ঢাকা ও ময়মনসিংহ যায় সামছুদ্দিন।

 

সেখান থেকে ১৫ মে সামছুদ্দিন বাড়িতে আসে। এলাকাবাসী তাকে টেস্ট করাতে বললে গত ১৮ মে নমুনা দেয় সামছুদ্দিন। গত শনিবার রাতে যার ফলাফল পজেটিভ আসে। তবে সামছুদ্দিনের শরীরে কোন উপসর্গ নেই। সে সুস্থ রয়েছে। বাড়িতে আসার পর সে ক্ষেতে গিয়ে কাজও করে। তার স্ত্রী, ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

 

উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি সামছুদ্দিন ও তার পরিবারকে ঘর থেকে বের হতে নিষেধ করে দেন। আগামী ১৪ দিনের জন্য চাল, ডাল, আলুসহ খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হয় তার ঘরে।

সর্বশেষ আপডেটঃ ১০:০২ পূর্বাহ্ণ | মে ২৬, ২০২০