| রাত ১:১২ - সোমবার - ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

কাজে যোগ দিলেন ময়মনসিংহ পুলিশের করোনা জয়ী ২ সদস্য

লোক লোকান্তরঃ  করোনা ভাইরাস কে হার মানিয়ে সম্পূর্ন সুস্থ হয়ে কাজে যোগ দিলেন ময়মনসিংহ জেলা পুলিশের এএসআই আব্দুল বারেক ও কনস্টবল জীবন মিয়া।

 

এর আগে কনস্টবল শাহ আলম করোনা যুদ্ধ জয় করে কাজে যোগ দিয়েছেন।

 

ময়সনসিংহ জেলা পুলিশের আক্রান্ত ৪ (চার) জন সদস্যের ৩ (তিন) জনই সম্পূর্ন সুস্থ হওয়ায় এবং ১ (এক) জন আইসোলশনে সুস্থ থাকায় সুস্থ হওয়ার সংখ্যা প্রায় শতভাগে উন্নীত হল।

 

এই সংকটকালে ময়মনসিংহ জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোহাঃ আহমার উজ্জামান পিপিএম (সেবা) করোনা আক্রান্ত সদস্যদের পাশে থেকে সার্বক্ষণিক তাদের খোঁজখবর রাখছেন।

 

তিনি আক্রান্ত সদস্যদের প্রয়োজনীয় ঔষধপথ্য সরবরাহ, উন্নতমানের খাবার, ফল, পানি ফোটানোর সরঞ্জাম, মোবাইল ব্যালেন্স নিশ্চিতকরণসহ নগদ অর্থ সহায়তা প্রদান করেছেন।

 

এছাড়াও তিনি আক্রান্ত সদস্যদের পরিবারের খোঁজখরব রাখাসহ মানসিক সমর্থন দিয়ে চলেছেন। ইতমধ্যে পুলিশ সুপার জেলা পুলিশের প্রতিটি সদস্যকে করোনা ভাইরাস থেকে সুরক্ষায় পর্যাপ্ত সুরক্ষাসামগ্রী প্রদান করেছেন।

 

ময়মনসিংহ জেলা পুলিশ বাংলাদেশ পুলিশের আইজিপি ও ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি এবং বাংলাদেশ পুলিশের কোভিড-১৯ মোকাবেলার অনুসারে ফোর্সদের নিয়মিত ব্রিফ্রিং করে মনোবল ধরে রাখা, ফোর্সদের ছোট ছোট ভাগে বিভক্ত করে ঝুঁকি হ্রাস, করোনায় আক্রান্ত ব্যক্তিদের কোয়ারেন্টাইন নিশ্চিত করা, ত্রাণ কার্যক্রমে সহায়তা ও নিজস্ব ত্রাণ কার্যক্রম পরিচালনাসহ করোনা মোকাবেলায় সার্বিক ব্যবস্থা গ্রহণ করেছে।

 

এই করোনা যুদ্ধে ময়মনসিংহ জেলা পুলিশ জনগনের জন্য দৃঢ়প্রত্যয়ে কাজ করে যাচ্ছে, কাজ করে যাবে।

 

প্রেস রিলিজ

সর্বশেষ আপডেটঃ ১০:৩৯ অপরাহ্ণ | মে ১৬, ২০২০