| রাত ১১:০৫ - বুধবার - ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহে নগদ অর্থ পাচ্ছে ১ লক্ষ ৪০ হাজার মানুষ

লোক লোকান্তরঃ   সরকারের পক্ষ থেকে ১লক্ষ ৪০ হাজার ময়মনসিংহবাসীদের মাঝে নগদ অর্থ প্রদান করা হচ্ছে। করোনা ভাইরাসের কারনে কর্মহীন অসহায় মানুষের মাঝে জনপ্রতি ২৫০০ টাকা করে নগদ অর্থ প্রদান করছে সরকার।

 

এই ১লক্ষ ৪০ হাজার ময়মনসিংহবাসীদের মাঝে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এলাকায় ৫০ হাজার ও বাকীগুলো বিভিন্ন উপজেলা থেকে নির্বাচিত করা হয়েছে।

 

নগদ অর্থ প্রাপ্তি কাচিঝুলি এলাকার পাচক মোছলেম উদ্দিন জানান করোনায় কর্ম না থাকায় অর্থের অভাবে কষ্টে দিনযাপন করে আসছি। সরকারের পক্ষ থেকে ২৫০০ টাকা প্রদান করায় ঈদ এবং কিছু সমস্যা সমাধান হবে।

 

খাগডহরঘন্টি এলাকার গৃহীনি সালমা খাতুন, সদরের আজমতপুর এলাকার নরসুন্দর শ্রী রতন চন্দ্র বিশ্বাস প্রধানমন্ত্রীর নগদ অর্থ সহায়তা পেয়ে সরকারের প্রতি কৃতজ্ঞতা জানান।

 

 

সারা দেশে ৫০ লক্ষ মানুষ নগদ অর্থ সহায়তা পাচ্ছে। সেই সুবাদে ময়মনসিংহেও নানা শ্রেণী পেশার বিপন্ন মানুষের সহায়তায় সরকারের পদক্ষেপ বাস্তবায়নে জেলা এবং উপজেলা প্রশাসন কাজ করে যাচ্ছে।

 

ময়মনসিংহের জেলা প্রশাসক মোঃ মিজানুর রহমান জানান, সরকারের নগদ অর্থ সহায়তা তালিকা চূড়ান্ত করে প্রত্যেকের মাঝে বিতরণ উদ্যোগ নেওয়া হয়েছে। সরকারের সকল ত্রাণ ও খাদ্য সহায়তা প্রদানে কোন অনিয়ম ও দূর্নীতি পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ আপডেটঃ ৯:১১ অপরাহ্ণ | মে ১৬, ২০২০