| রাত ১:৫৬ - সোমবার - ৮ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৪শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহে ১০ ডাকাত দেশীয় অস্ত্রসহ গ্রেফতার

লোক লোকান্তরঃ   ময়মনসিংহে কোতোয়ালি মডেল পুলিশের অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ১০ ডাকাতকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে পুলিশ বিভিন্ন ধরনের দেশীয় অস্ত্র উদ্ধার করে।

 

রবিবার ভোর রাতে বিভাগীয় নগরীর খাগডহর টোলাদিয়া ভেটেনারি ট্রেনিং ইনস্টিটিউটের সামনে সরকারি পাকা রাস্তার উপর থাকে তাদেরকে গ্রেফতার করা হয়।

 

কোতোয়ালী পুলিশ জানায়, রবিবার ভোর রাতে একদল ডাকাত খাগডহর ঢোলাদিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে কোতোয়ালি মডেল থানা পুলিশ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ১০ জন ডাকাত দলের সদস্যকে গ্রেফতার করে।

 

গ্রেফতারকৃতরা হলো আবির .দিলীপ, সোহেল, আনারুল, নাদিম হোসেন, রিফাত, অজয় রবিদাস, হীরা, দেলোয়ার হোসেন ও রোমান। তাদের বেশির ভাগের বাড়ি নগরীর ছত্রিশবাড়ি কলোনী ও পাটগুদাম এলাকায়।

 

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতির উদ্দেশে সমবেত হয়ে ডাকাতির প্রস্তুতির অপরাধে কোতোয়ালি মডেল থানার মামলা নং-২৪(০৫)২০২০ মূলে নিয়মিত মামলা করা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠানো হয়।

 

এর আগে শুক্রবার রাতে আরো ৯ চোর,ছিনতাইকারীকে গ্রেফতার করে কোতোয়ালি পুলিশ। ঈদের আগ পযন্ত এ অভিযান চলবে বলে ওসি মাহমুদুল ইসলাম জানান।

সর্বশেষ আপডেটঃ ১০:১৬ অপরাহ্ণ | মে ১০, ২০২০