| বিকাল ৪:০৮ - শনিবার - ১৩ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ২৯শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহগামী ট্রাকে যাত্রী সেজে ডাকাতির সময় একজন আটক

লোক লোকান্তরঃ  ঢাকা থেকে মালামাল নিয়ে একটি ট্রাক শুক্রবার গভীর রাতে ময়মনসিংহের উদ্দেশ্যে আচ্ছিল। এ সময় পাঁচজন মিলে যাত্রী সেজে ট্রাকে উঠে ডাকাতি করতে চায়। পরে র‌্যাবের টহল দল ডাকাত দলের সর্দার মো. মিন্টু মিয়াকে দেশীয় অস্ত্রসহ আটক করে।

 

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, র‌্যাবের একটি টহল দল গাজীপুর সদর থানার মাস্টারবাড়ী বাজার এলাকায় টহল ডিউটি করছিল।

 

 

এ সময় হঠাৎ চান্দনা চৌরাস্তার দিক থেকে আসা একটি ট্রাক থেকে কয়েকজন ব্যক্তির ডাকাত ডাকাত করে চিৎকার শুনতে পায়। টহল দল তাদের পেছনে ধাওয়া করে ন্যাশনাল পার্ক এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর অভিযান চালিয়ে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের সর্দার মো. মিন্টু মিয়াকে আটক করতে সক্ষম হয়।

 

এ সময় তার কাছ থেকে ১টি স্টিলের চাপাতি, ১টি ট্রাক, ১ টি মোবাইল এবং ১৩০ টাকা উদ্ধার করা হয়।

 

তিনি আরো বলেন, ট্রাকের ড্রাইভার এবং দুই হেলপার জিজ্ঞাসাবাদে জানায়, শুক্রবার গভীর রাতে ট্রাকটিতে করে একটি বাসার মালামাল নিয়ে তারা ঢাকা থেকে গাজীপুর চান্দনা চৌরাস্তা হয়ে ময়মনসিংহের উদ্দেশ্যে যাচ্ছিল। এ সময় গাজীপুরের সালনা বাজার এলাকায় পাঁচজন মিলে যাত্রী সেজে ট্রাকে উঠে।

 

মালবাহী ট্রাকটি গাজীপুরের মাস্টারবাড়ী এলাকায় পৌঁছানো মাত্র ডাকাত সদস্যরা তাদের সঙ্গে থাকা ধারালো অস্ত্র দিয়ে ট্রাকের ড্রাইভার এবং হেলপারের গলায় ধরে মেরে ফেলার হুমকি দেয় এবং সব কিছু ছিনিয়ে নেয়ার চেষ্টা করে।

 

এ সময় তারা চিৎকার দিলে র‌্যাবের টহল দলের সদস্যরা তাদের পেছনে ধাওয়া করে ডাকাত দলের সর্দার মো. মিন্টু মিয়াকে দেশীয় অস্ত্রসহ আটক করে। এ সময় কয়েকজন ডাকাত পালিয়ে যায়।

 

জিজ্ঞাসাবাদে মন্টু মিয়া স্বীকার করে, সে একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। অন্য সহযোগীদের যোগসাজশে দীর্ঘদিন ধরে গাজীপুরসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাসযাত্রী এবং মোটরসাইকেল আরোহীদের মারধর এবং অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে প্রাইভেটকার, মোটরসাইকেল, গাড়ি, টাকা পয়সা, মোবাইল, স্বর্ণালংকার ইত্যাদি ছিনতাই করে আসছে।

সর্বশেষ আপডেটঃ ৭:৩৩ অপরাহ্ণ | মে ০১, ২০২০