| ভোর ৫:১৭ - মঙ্গলবার - ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে মেসে ঢুকে বিশ্ববিদ্যালয়ের ছাত্রকে হত্যা

মোঃ ওবাইদুল হকঃ  ময়মনসিংহের একটি মেসে ঢুকে তৌহিদুল ইসলাম খান (২৪) নামে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের (জাককানইবি) এক ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 

শুক্রবার (১ মে) ভোরে ময়মনসিংহ নগরের তিনকোণা পুকুরপাড় এলাকায় এ হত্যার ঘটনা ঘটে।

 

নিহত তৌহিদুল জাককানইবি’র ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের ২০১৫-১৬ সেশনের শিক্ষার্থী। তার বাড়ি নেত্রকোনা জেলার আটপাড়া থানার রামেশ্বরপুর এলাকায়।

 

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আল-আমিন এ তথ্য নিশ্চিত করেছেন।

 

তিনি জানান, ময়মনসিংহ নগরের একটি মেসে ঢুকে তৌহিদুলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এসময় মেসটির মালিক টের পেয়ে গুরুতর আহত অবস্থায় তৌহিদুল উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহ ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

 

অতিরিক্ত পুলিশ সুপার আরও জানান, ঘটনাটি কেউ উদ্দেশ্য প্রণোদিতভাবে ঘটিয়েছে, নাকি চুরি করার জন্য সেখানে গিয়ে তাকে ছুরিকাঘাত করা হয়েছে, সেটি খতিয়ে দেখা হচ্ছে। সেই সাথে হত্যাকারীকে শনাক্ত ও আটক করতে কাজ করছে।

 

এদিকে, বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান বলেন, ইতোমধ্যে এ ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন ঘটনাটির সুষ্ঠু তদন্ত করে এবং সন্ত্রাসীদের যেন সর্বোচ্চ শাস্তি নিশ্চিত হয়, সেজন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

সর্বশেষ আপডেটঃ ৬:১৮ অপরাহ্ণ | মে ০১, ২০২০