| সকাল ৬:৩৩ - মঙ্গলবার - ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে ভোগ্যপণ্যের মূল্য স্থিতিশীল রাখতে ১০০ ট্রাক দেবেন ময়মনসিংহ চেম্বার সভাপতি

লোক লোকান্তরঃ   পবিত্র রমজান ও করোনাভাইরাস পরিস্থিতিতে ময়মনসিংহে ভোগ্যপণ্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে পণ্য পরিবহনের জন্য ওয়ানওয়ে ভাড়ায় প্রায় একশ ট্রাক দেয়ার আশ্বাস দিয়েছেন ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন সমিতির সহসভাপতি আমিনুল হক শামীম সিআইপি।

 

ব্যবসায়ীদের যাতে পণ্য পরিবহনে অতিরিক্ত ভাড়া গুনতে না হয় এবং ভাড়া বৃদ্ধির কারণে যাতে দ্রব্যমূল্য বৃদ্ধি না পায়, সে লক্ষ্যেই এমন উদ্যোগ নিয়েছেন চেম্বার সভাপতি।

 

গত সোমবার সকালে নগরীর বিভিন্ন পাইকারি বাজার পরিদর্শনকালে ব্যবসায়ীদের উদ্দেশে এমন আশ্বাস দেন তিনি।

 

চেম্বার সভাপতি বলেন, পবিত্র মাসে ন্যায্যমূল্যে চাল, ডাল, পেঁয়াজ, আদা, লবণসহ অন্যান্য জরুরি ভোগ্যপণ্যে অতিরিক্ত লাভ না করে ন্যায্যমূল্যে সরবরাহ করে উদহারণ সৃষ্টি করতে চাই। বাজার নিয়ন্ত্রণে ও জেলার বাইরে থেকে পণ্য আনার জন্য আপনাদের যাতে ভোগান্তি না হয়, সেজন্য চেম্বারের সভাপতি হিসেবে আপনাদের ওয়ানওয়ে ভাড়ায় আমি ট্রাক দেব।

 

এ সময় তিনি আড়ত ও খুচরা ব্যবসায়ীদের সঙ্গে খোলামেলা আলোচনা করেন। অতিরিক্ত মূল্য নিলে উপস্থিত ভোক্তা অধিকারের সহকারী পরিচালক নিশিতা মেহেরকে আইনানুগ ব্যবস্থা নেয়ার অনুরোধ করেন।

 

বাজার পরিদর্শনকালে চেম্বার সভাপতির সঙ্গে ছিলেন ময়মনসিংহ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, জেলা বাজার কর্মকর্তা জিল্লুল বারী, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহসভাপতি শংকর সাহা, চাল খুচরা ব্যবসায়ী সমিতির সহসভাপতি হাজী মো. হায়দার আলী (মধু মিয়া), যুগ্ম সম্পাদক সুকুমার সাহা প্রমুখ।

সর্বশেষ আপডেটঃ ৭:১৭ অপরাহ্ণ | এপ্রিল ২৯, ২০২০