| রাত ১০:৩২ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

মা ও তিন সন্তানকে হত্যার ঘটনার মূল হোতা গ্রেফতার

লোক লোকান্তরঃ  গাজীপুরের শ্রীপুর উপজেলার জৈনাবাজার আবদার এলাকায় প্রবাসীর স্ত্রী ও তিন সন্তানকে গলা কেটে আলোচিত হত্যার ঘটনার মূল হোতা পারভেজকে (২০), গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)।

 

রোববার (২৬ এপ্রিল) দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে জানিয়েছেন, গাজীপুর জেলা পিবিআইয়ের পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান।

 

গ্রেফতারকৃত পারভেজ আবদার গ্রামের কাজিম উদ্দিনের ছেলে। তিনি ছাড়াও হত্যাকাণ্ডে আরও বেশ কয়েকজন অংশ নিয়েছিলেন।

 

পিবিআইয়ের পরিদর্শক (ইন্সপেক্টর) হাফিজুর রহমান বলেন, রাতে পারভেজকে আবদার এলাকা থেকে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে, সে হত্যাকাণ্ডের দায়িত্ব স্বীকার করে। পরে পিবিআই তাকে নিয়ে অভিযানে বের হয়। এ সময় পারভেজের ঘর থেকে রক্তমাখা কাপড় ও মাটির নিচে চাপা দেয়া অবস্থায় মোবাইল ফোন উদ্ধারসহ একটি পায়জামার ভেতর থেকে তিনটি গলার চেইন, নিহত ফাতেমার কানের দুল কিছু স্বর্ণালংকার উদ্ধার করা হয়েছে।

 

এ বিষয়ে বিস্তারিত সংবাদ সম্মেলনর মাধ্যমে জানানো হবে বলে জানান এই পিবিআই কর্মকর্তা।

 

নিহতরা হলেন- আবদার এলাকার প্রবাসী রেদোয়ান হোসেন কাজলের স্ত্রী ইন্দোনেশিয়ান নাগরিক স্মৃতি আক্তার ফাতেমা (৪৫), তার বড় মেয়ে সাবরিনা সুলতানা নূরা (১৬), ছোট মেয়ে হাওরিন হাওয়া (১২) ও বাক প্রতিবন্ধী ছেলে (৮) ফাদিল।

 

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (২৩ এপ্রিল) বিকেলে শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার একটি বাড়ি থেকে মা ও তিন সন্তানের মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা- বুধবার (২২ এপ্রিল) দিবাগত রাতের কোনো এক সময় দুর্বৃত্তরা ৪ জনকে গলা কেটে হত্যা করেছে।

সর্বশেষ আপডেটঃ ৯:২৯ পূর্বাহ্ণ | এপ্রিল ২৭, ২০২০