| দুপুর ২:০৭ - শুক্রবার - ১৯শে আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ - ৪ঠা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ - ২০শে মহর্‌রম, ১৪৪৪ হিজরি

ময়মনসিংহে দুই শিশুর ঝগড়া গড়ালো বড়দের মাঝে, প্রাণ গেল চাচার

লোক লোকান্তরঃ  ময়মনসিংহে দুই শিশুর বালু ছিটানোর ঝগড়া বড়দের মাঝে ছড়িয়ে পড়ে। এসময় ঘটনাটি নিয়ে আর বাড়াবাড়ি না করার অনুরোধ নিয়ে এগিয়ে আসায় প্রাণ গেল উভয় শিশুর চাচা ফরহাদ মিয়ার (১৮) । ঘটনাটি ময়মনসিংহের নান্দাইল উপজেলার পল্লীতে।

 

মঙ্গলবার রাতে এ ঘটনার পর বুধবার সকালে ফরহাদ মিয়ার মৃতদহউদ্ধার করে মর্গে পাঠিয়েছে। তিনি উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের বাতুয়াদি গ্রামের লোকমান হোসেনের ছেলে।

 

নিহতের ভাই মাসুদ মিয়া জানান, মঙ্গলবার সকালে তার চার বছরের মেয়ের সাথে চাচাতো ভাইয়ের সমবয়সী আরেক মেয়ে খেলছিল। এ সময় ধূলা-বালি ছিটানো নিয়ে দুই শিশুর মধ্যে মারামারি হয়। এ নিয়ে দুই শিশুর মায়েদের মধ্যেও ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে এই ঝগড়ার ঘটনায় দুই পরিবারের বড়দের মধ্যেও ছড়িয়ে পড়ে।

 

তিনি জানান, এক পর্যায়ে বাড়ির অন্যদের হস্তক্ষেপে ঘটনাটি শেষ হয়। কিন্তু রাতে ওই দুই শিশুর পরিবারের লোকজনের মধ্যে ফের ওই ঘটনা নিয়ে উত্তেজনা দেখা দেয়। এ সময় একপক্ষ অপর পক্ষকে দেখে নেওয়ার হুমকি-ধমকি দিলে সংঘর্ষ বেধে যায়। এ সময় তার ছোট ভাই ফরহাদ মিয়া ঘটনাটি নিয়ে আর বাড়াবাড়ি না করার অনুরোধ করে এগিয়ে গেলে প্রতি পক্ষের সুলতান,ছাত্তার,বাক্কারসহ বেশ কয়েকজন মিলে তাকে মারধর করেন।

 

মাসুদ জানান, এক পর্যায়ে সুলতান তার হাতে থাকা ছুরি দিয়ে ফরহাদকে আঘাত করেন। গুরুতর আহত ফরহাদকে কিশোরগঞ্জ হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

 

নান্দাইল থানার ওসি (তদন্ত) আবুল হাসেম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, তুচ্ছ ঘটনা নিয়ে এ ধরনের হত্যাকাণ্ড খুবই দুঃখজনক। মামলার প্রস্ততিসহ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সর্বশেষ আপডেটঃ ৯:২৯ অপরাহ্ণ | এপ্রিল ২২, ২০২০