| দুপুর ২:৫৮ - শুক্রবার - ১২ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৯শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ২রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

যুবলীগ নেতার সমকামিতার ভিডিও, শহর জুড়ে তোলপাড়

লোক লোকান্তরঃ  এক মহানগর যুবলীগ নেতার একটি অশ্লীল ভিডিও চিত্র বিভিন্নজনের হাতে হাতে ছড়িয়ে পড়েছে। সে ভিডিওতে এক কিশোরের সঙ্গে সমকামিতা করতে দেখা যাচ্ছে তৌহিদুল হক সুমন নামের ওই নেতাকে। সুমন রাজশাহী মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

 

এ নিয়ে পুরো শহরে চলছে আলোচনা সমালোচনা। তবে ভিডিওটি প্রযুক্তির সাহায্যে তৈরি করা উল্লেখ করে একে ষড়যন্ত্র বলে দাবি করেছেন তিনি।

 

স্থানীয়রা জানান, সপ্তাহ খানেক ভিডিওটি প্রথমে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করা হয়। ভিডিওটিতে একটি কিশোর ছেলের সঙ্গে সমকামিতা করতে দেখা যায় তৌহিদুল হক সুমনকে। ফেসবুকে ভিডিওটি ছাড়ার কয়েক ঘণ্টা পর সেটি সরিয়ে ফেলা হয়।

 

কিন্তু অনেকেই ভিডিওটি মোবাইলে ধারণ করেন। পরে তা এলাকার অনেকেরই মোবাইল ফোনে ছড়িয়ে পড়ে। বিশেষ করে নগরীর ১৯ নম্বর ওয়ার্ডে এটি ব্যাপকহারে ছড়িয়ে পড়ে। যুবলীগ নেতা সুমন এই ওয়ার্ড থেকে আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে কাউন্সিলর পদে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন।

 

বর্তমান ওয়ার্ড কাউন্সিলর নুরুজ্জামান টিটো বলেন, সুমনের অশ্লীল ভিডিও ফাঁসের বিষয়টি তিনি জানেন। ভিডিওতে যে কিশোরকে দেখা যাচ্ছে সে তার ওয়ার্ডের বাসিন্দা না। ভিডিওটি কোথায় ধারণ করা সেটিও বোঝা যাচ্ছে না। তবে বিষয়টি প্রশাসনের তদন্ত করে দেখা প্রয়োজন বলে তিনি মনে করেন।

 

জানতে চাইলে তৌহিদুল হক সুমন বুধবার দুপুরে বলেন, এ ধরনের কাজ আমি করতে পারি না। ভিডিওটি প্রযুক্তির সাহায্যে বানানো। আমি ষড়যন্ত্রের শিকার। রাজনৈতিকভাবে ক্ষতিগ্রস্ত করতে প্রতিপক্ষরা এমন একটি ভিডিও ছড়িয়েছে।

 

এ বিষয়ে মহানগর যুবলীগ সভাপতি রমজান আলী বলেন, তিন দিন আগে ভিডিওটির ব্যাপারে আমি জানতে পেরেছি। কিন্তু আমি সিনিয়র হওয়ায় অন্য কোনো নেতা ভিডিওটি আমাকে দেখানোর সাহস পাচ্ছেন না।

 

বিষয়টি যুবলীগের কেন্দ্রীয় কমিটিকে জানানো হয়েছে। ভিডিওটি সত্য হলে সুমনকে বহিষ্কার করা হবে। তার জন্য দলের বদনাম করবে না যুবলীগ। সুত্রঃ যুগান্তর

 

ছবিঃ প্রতীকী

 

সর্বশেষ আপডেটঃ ৪:১৫ অপরাহ্ণ | এপ্রিল ১৯, ২০১৮