| সকাল ১০:০০ - শনিবার - ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতা থেকে বাদ পড়লেন জেসিয়া

লোক লোকান্তরঃ  মিস ওয়ার্ল্ডের ৬৭ তম আসরের সেমিফাইনাল থেকে বাদ পড়লেন বাংলাদেশ থেকে মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতায় অংশগ্রহণ করা জেসিয়া।

 

২০ সেমি-ফাইনালিস্টকে নিয়ে স্থানীয় সময় শনিবার সন্ধ্যায় মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে। সেখানে উপস্থিত থাকার পর আগামীকাল সন্ধ্যা সাড়ে ৬ টা নাগাদ চীন থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন জেসিয়া ইসলাম।

 

জেসিয়া গ্রুপ সিক্স থেকে বিজয়ী হয়ে চলতি মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার সেরা ৪০ জনের একজন ছিলেন। মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার সেমিফাইনালে- অস্ট্রেলিয়া, সাউথ আফ্রিকা, ব্রিটিশ ভার্জিন আইল্যান্ড, স্লোভাকিয়া, ব্রাজিল, রাশিয়া, ফিলিপাইন, কুক আইল্যান্ড, নিউজিল্যান্ড, ইংল্যান্ড, নেপাল, ফিজি, মঙ্গোলিয়া, ফ্রান্স, ইন্দোনেশিয়া, ও ভারতের, প্রতিযোগী উত্তীর্ণ হয়েছেন। তাদের মধ্য থেকে আজ চূড়ান্ত প্রতিযোগিতার মাধ্যমে মিস ওয়ার্ল্ড-২০১৭ নির্বাচিত করবেন বিচারকরা।

 

‌‌‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’র আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী বলেন, বিশ্বের ১২০টি দেশের মধ্যে জেসিয়া ইসলাম সেরা চল্লিশে ছিলেন। প্রথমবারের মতো এই প্রতিযোগিতায় অংশ নিয়ে আমাদের অবস্থান ইতিবাচক বলে মনে করি।

 

তিনি বলেন, প্রতিযোগিতায় নিরাপত্তার বিষয়টি ছিল চোখে পড়ার মতো। প্রতিযোগীরা নিজের বাড়ির মতো সেখানে নিরাপদ পরিবেশে থাকতে পেরেছেন। আগামীতে বাংলাদেশি মেয়েদের এই প্রতিযোগিতায় অংশ নিতে আগ্রহ সৃষ্টি করবে।

 

প্রসঙ্গত, গেল ২৯ সেপ্টেম্বর সন্ধ্যায় ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি মিলনায়তনে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ আয়োজনের গ্র্যান্ড ফিনালেতে প্রথম রানারআপ হয়েছিলেন জেসিয়া ইসলাম। পরে অভিযোগ ওঠে, বিচারকদের রায়ে নয়, আয়োজকদের ঘোষণায় এ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছিলেন জান্নাতুল নাঈম ওরফে এভ্রিল। পরে তার বিরুদ্ধে বিয়ের তথ্য গোপনের অভিযোগও ওঠে। অভিযোগ প্রমাণিত হওয়ায় জান্নাতুল নাঈমকে দেয়া সেই খেতাব বাতিল করা হয়। সেই মুকুট এখন জেসিয়া ইসলামের মাথায়।

 

ছবিঃ সংগৃহীত

সর্বশেষ আপডেটঃ ৫:১৮ অপরাহ্ণ | নভেম্বর ১৮, ২০১৭