| রাত ১০:২৯ - শুক্রবার - ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

জামালপুরে গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়েছে এক দুর্বৃত্ত

লোক লোকান্তর: জামালপুরে নিলুফা আক্তার নামে গৃহবধূকে হত্যার পর লাশ কৌশলে জামালপুর জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে রেখে পালিয়েছে শামীম নামে এক দুর্বৃত্ত। বুধবার রাতে এই ঘটনা ঘটে।

 

হাসপাতাল সূত্র বলেছে, ইসসলামপুর থেকে শামীম নামে এক ব্যক্তি বুধবার রাত পৌনে দশটার দিকে গৃহবধূ নিলুফা আক্তারকে জামালপুর জেনারেল চিকিৎসার জন্য নিয়ে আসে। তাকে মৃত অবস্থায় জরুরি বিভাগে রেখে পালিয়ে যায়।

 

পরে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত অবস্থায় দেখতে পেয়ে লাশ মর্গে রাখার নির্দেশ দেন। বৃহস্পতিবার বেলা তিনটার দিকে নিহত ওই নারীর ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে।

 

খোঁজ নিয়ে জানা গেছে, জামালপুরের ইসলামপুর উপজেলার গাঁওকুড়া গ্রামের মো. বেলালের স্ত্রী নিলুফা আক্তার সদর উপজেলার নরুন্দির মাঝপাড়ায় তার বাবার বাড়িতে এসেছিলেন।

 

গত শনিবার তার বাবার বাড়ি থেকে ইসলামপুরে স্বামীর বাড়িতে যাওয়ার উদ্দেশে বের হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। নিলুফার ছেলে নিরব জামালপুর শহরের একটি বেসরকারি স্কুলের নবম শ্রেণির আবাসিক ছাত্র। তাদের মেয়ে বিথিও ইসলামপুরের একটি স্কুলে নবম শ্রেণিতে পড়ে।

 

এদিকে জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা একজন নারী মারা যাওয়ার খবর ছড়িয়ে পড়ে। এমন খবর পেয়ে নিলুফার স্বামীর বাড়ির লোকজন ছুটে আসেন হাসপাতালে।

 

হাসপাতালের জরুরি বিভাগে খোঁজ গিয়ে জানতে পারে ইসলামপুর উপজেলার কুলকান্দি ইউনিয়নের শামীম নামে এক ব্যক্তি ওই গৃহবধূকে হাসপাতালের জরুরি বিভাগে রেখে পালিয়ে যান।

 

হাসপাতালের রেজিস্ট্রারে রোগী আনায়নকারীর ঠিকানা দেয়া হয়েছে শামীম, পিতার নাম মনতাজুর রহমান, গ্রাম কুলকান্দি মিঞাবাড়ি। তার দেয়া দুটি মোবাইল নাম্বারে বারবার ফোন দিয়ে তাকে পাওয়া যায়নি। ফোন বন্ধ পাওয়ায় এই দম্পতির উভয়পক্ষের স্বজনদের শামীমের প্রতি সন্দেহ হয়।

 

 

নিহত ওই নারীর সহোদর ভাই হাফিজুর রহমান জানান, শিমুল তার বোন নিলুফার স্বামী বেলালের বন্ধু। ছয়মাস আগে একবার বেলালের সাথে নরুন্দিতে তাদের বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। বেলাল এবং তার স্বজনেরাও নিলুফার মৃত্যু ঘটনার সাথে শামীমের জড়িত থাকার সন্দেহ করছেন।

 

 

তারা অভিযোগ করেছেন, শামীমকে গ্রেপ্তার করা হলে নিলুফার মৃত্যুর রহস্য উদঘাটন হবে। নিলুফার হত্যার সাথে জড়িত থাকায় তাকে আসামি করে থানায় মামলা করা হবে বলে জানিয়েছে নিহতের স্বজনরা।

সর্বশেষ আপডেটঃ ৬:৩৩ অপরাহ্ণ | নভেম্বর ১৬, ২০১৭