| সকাল ৯:১১ - শনিবার - ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

হোসেনপুরে ২ অপহরণকারীকে গ্রেফতার, ভিকটিম উদ্ধার

হোসেনপুর (কিশোরগঞ্জ) প্রতিনিধি:হোসেনপুর উপজেলায় ২ অপহরণকারীকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় ভিকটিম মো. মোখলেছ মিয়াকেও উদ্ধার করা হয়।

 

বুধবার (১৫ নভেম্বার) সন্ধ্যায় হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হোসেন এ বিষয়টি জানিয়েছেন।এর আগে বুধবার (১৫ নভেম্বর) সকালে উপজেলার পুমদী ইউনিয়নের নিমখালী বাজারের উত্তর পাশের রাস্তা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতার কৃতরা হলেন-উপজেলার পুমদী ইউনিয়নের মধ্যপুমদী গ্রামের আবু তাহেরের দুই ছেলে মো. রাসেল মিয়া (৩৩) ও মো. ফরহাদ মিয়া (২১)।

 

হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হোসেন জানান, মঙ্গলবার (১৪ নভেম্বর) বিকেলে উপজেলার পুমদী ইউনিয়নের নান্দানিয়া গ্রামের মো. মুর্শিদ মিয়ার ছেলে মো. মোখলেছ মিয়াকে (৪৫) মধ্যপুমদী এলাকার একটি রাস্তা থেকে অপহরণ করে ফরহাদ ও রাসেলসহ ৮/৯ জনের একটি চক্র। পরে অপহরণকারীরা একটি মাইক্রোবাস করে তাকে গোপন আস্তানায় নিয়ে যায়।

 

এ বিষয়টি মোখলেছের পরিবারের লোকজন জানতে পেরে হোসেনপুর থানায় জানান। হোসেনপুর থানার পুলিশ অভিযান চালিয়ে ভিকটিম মোখলেছকে উদ্ধারসহ দুই অপহরণকারীকে গ্রেফতার করে।

 

এ ঘটনায় মোখলেছ মিয়ার স্ত্রী আকলিমা আক্তার বাদী হয়ে রাসেল ও ফরহাদ মিয়ার নাম উল্লেখসহ অজ্ঞাত ৮/৯ জনের বিরুদ্ধে হোসেনপুর থানায় মামলা দায়ের করেছেন বলে তিনি আরও জানান।

সর্বশেষ আপডেটঃ ৯:১২ অপরাহ্ণ | নভেম্বর ১৫, ২০১৭