| সকাল ১০:৪৬ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহের ৯ প্রতিষ্ঠানকে ১ লক্ষ ১৭ হাজার টাকা জরিমানা

ফাহিম মোঃ শাকিলঃ  ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলায় নিয়মিত বাজার অভিযানে ৯ প্রতিষ্ঠানকে সর্বমোট ১ লক্ষ ১৭ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করেছে জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

 

৬ নভেম্বর সোমবার সহকারী পরিচালক মোঃ শাহ আলম এই অভিযান পরিচালনা করেন। অভিযানে উপস্থিত ছিলেন জেলা বাজার কর্মকর্তা মোঃ ঝিল্লুল বারী ভুইঞা, জেলা CAB এর সাধারণ সম্পাদক গোলাম রহমান ফিলিপ, ভালুকা উপজেলা স্যানিটারি ইন্সপেক্টার মোসাম্মৎ ছাইফুন নেছা। এছাড়াও জেলা পুলিশ ও ভালুকা উপজেলা পুলিশ উপস্থিত ছিলেন।

 

সহকারী পরিচালক মোঃ শাহ আলম দৈনিক লোক লোকান্তরকে জানান, সিক্স সীজনস ফুড এন্ড বেভারেজ লিঃ কে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪৩ ও ৫১ ধারায় ২০ হাজার টাকা ও ৩০ হাজার টাকাসহ ৫০ হাজার টাকা, সাভার সুইটমিট এন্ড হোটেল কে ৪৬ ধারায় ১০ হাজার টাকা, পিউর সুইটস এন্ড ডেইরী কে ৪৩ ধারায় ১০ হাজার টাকা, শাহরিয়ার ডেইরী এন্ড সুইটস কে ৩৮ ধারায় ৫ হাজার টাকা, মুসলিম সুইটস এন্ড বেকারীকে ৩৭ ও ৩৮ ধারায় ১০ হাজার টাকা, মেসার্স মাদারীপুর স্টোরকে ৩৮ ধারায় ৫ হাজার টাকা, আবুল হোসেন স্টোরকে ৩৮ ধারায় ৫ হাজার টাকা, মেসার্স মুশফিক এন্টারপ্রাইজকে ৩৮ ও ৫১ ধারায় ৫ হাজার ও ৭ হাজার টাকাসহ ১২ হাজার টাকা, বিক্রমপুর স্টোরকে ৩৮ ও ৫১ ধারায় ৫ হাজার ও ৫ হাজার টাকাসহ ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়।

 

ঘটনাস্থল থেকে বিপুল পরিমাণ অতিরিক্ত ওজনের মিষ্টির খালি প্যাকেট, মেয়াদউত্তীর্ণ নষ্ট টেস্ট মেকার, চানাচুর, নুডলস, সিরকা ইত্যাদি ধ্বংস করা হয় বলেও জানান তিনি।

সর্বশেষ আপডেটঃ ১০:৩৮ পূর্বাহ্ণ | নভেম্বর ০৭, ২০১৭