| রাত ২:০৪ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

গাজীপুর থেকে চলচ্চিত্র পাইরেসিতে জড়িত ৩ জন আটক

লোক লোকান্তরঃ    গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী এলাকা থেকে চলচ্চিত্র পাইরেসির সঙ্গে জড়িত তিন যুবককে আটক করেছে র‌্যাব।

 

বৃহস্পতিবার বিকেলে র‌্যাব-১ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। এ সময় পাইরেসি ও পর্নো ছবি বিস্তারের কাজে ব্যবহৃত এলসিডি মনিটর ও সিপিইউ উদ্ধার করা হয়েছে।

 

আটককৃতরা হলেন- চাঁদপুরের ফরিদগঞ্জ থানার লোহাগড়া এলাকার স্বপন চন্দ্র ঘোষের ছেলে কেশব চন্দ্র ঘোষ (৩৪), ময়মনসিংহের গফরগাঁও থানার বাঙ্গলকান্দী এলাকার মো. রজব আলীর ছেলে মো. মামুন ওরফে বাবু (২৪) এবং একই থানার আমাটিয়া এলাকার মো. জনু মিয়ার ছেলে মো. কামরুল ইসলাম (২৮)।

 

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মোর্তাহীন বিল্লাহর নেতৃত্বে বুধবার রাতে টঙ্গীর পাগাড়ের ঝিনু মার্কেটে অভিযান পরিচালনা করেন। কপিরাইট আইন লংঘন করে বাংলা সিনেমার গান, অন্য মিউজিক ভিডিও, বিভিন্ন শিল্পীদের অশ্লীল ছবি, সদ্য মুক্তিপ্রাপ্ত বাংলা ছায়াছবি কপি করা ও পর্নো ভিডিও ডাউনলোড করার সময় ওই তিন যুবককে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে সিডি পাইরেসি ও পর্নোগ্রাফি বিস্তারের কাজে ব্যবহৃত তিনটি এলসিডি মনিটর ও তিনটি সিপিইউ উদ্ধার করা হয়েছে।

 

র‌্যাব আরো জানায়, আটককৃতরা জিজ্ঞাসাবাদে জানিয়েছে তারা দীর্ঘ দিন অশ্লীল ভিডিও গান, পর্নোগ্রাফি ও সদ্য মুক্তিপ্রাপ্ত বাংলা ছায়াছবি পাইরেসি করে গাজীপুরের বিভিন্নস্থানে বিক্রি করে আসছেন।

সর্বশেষ আপডেটঃ ৯:৩৮ পূর্বাহ্ণ | ফেব্রুয়ারি ২৪, ২০১৭