| রাত ৮:৫৫ - শনিবার - ১৩ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ - ৩রা শাওয়াল, ১৪৪৫ হিজরি

পর্যটন শিল্পের উন্নয়নে বেসরকারি উদ্যোক্তাদেরকে এগিয়ে আসতে হবে… ময়মনসিংহে রাশেদ খান মেনন

নিজস্ব প্রতিবেদকঃ   পর্যটন শিল্পের ক্রমাগত উন্নতি হচ্ছে মন্তব্য করে বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রী রাশেদ খান মেনন বলেন পর্যটনের সার্বিক উন্নয়নে বড় বাঁধা হচ্ছে অবকাঠমো, পর্যটন শিল্পে  প্রাইভেট সেক্টর ব্যাপক ভূমিকা রাখছে। দেশে পর্যটন শিল্পের বিকাশ ও উন্নয়নে বেসরকারি উদ্যোক্তাদেরকে আরো এগিয়ে আসতে হবে।

 

ময়মনসিংহ ট্যুরিজম ক্লাবের প্রথম নির্বাহী কমিটির অভিষেক অনুষ্ঠানে আজ মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় একটি হোটেল প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

 

ময়মনসিংহ ট্যুরিজম ক্লাবের সভাপতি সফিক উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিভাগীয় কমিশনার কৃষিবিদ জি এম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ইউসুফ খান পাঠান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, মেয়র ইকরামুল হক টিটু,ময়মনসিংহ ট্যুরিজম ক্লাবের খন্দকার শরীফ উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক আব্দুর রব মোশাররফ প্রমুখ।

 

ময়মনসিংহ বিভাগের পর্যটন শিল্পের সম্ভাবনাকে কাজে লাগানোর প্রত্যয়ে এবং দেশ, মানুষ ও প্রকৃতির প্রতি সামাজিক দায়বদ্ধতা থেকে বিশ্ব পর্যটন দিবসের শুভলগ্নে আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করলো ‘ময়মনসিংহ ট্যুরিজম ক্লাব’।

 

ছবিঃ লোক লকান্তর

সর্বশেষ আপডেটঃ ৯:৫৫ অপরাহ্ণ | জানুয়ারি ৩১, ২০১৭