| রাত ২:০৮ - শুক্রবার - ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ত্রিশালের প্রয়াত ইউএনও রাশেদ স্মরণে স্মৃতিস্তম্ভ্ভ নির্মাণের সিদ্ধান্ত

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ১৯ এপ্রিল ২০১৬, মঙ্গলবার
ময়মনসিংহের ত্রিশালের প্রয়াত উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রাশেদুল ইসলামের দুর্ঘটনাস’ল ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে উপজেলার বইলর ইউনিয়নের নূরুর দোকান নামকস’ানে তাঁর স্মৃতিকে ধরে রাখতে স্মৃতস্তম্ভ ও রাশেদ স্মরণী নির্মানের সিদ্বান্ত নিয়েছে উপজেলা প্রশাসন।  মঙ্গলবার প্রয়াত ইউএনও রাশেদুল ইসলামের দুর্ঘটনার স্থল পরিদর্শন করেছেন নবাগত ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন।
এ সময় উপসি’ত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, উপজেলা প্রকৌশলী সাবের আলী, উপ-সহকারী প্রকৌশলী শামছুল হুদা প্রমুখ। এছাড়াও স’ানীয় সাংবাদিকগন উপসি’ত ছিলেন।
ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু জাফর রিপন জানান, প্রয়াত উপজেলা নির্বাহী কর্মকর্তা রাশেকুল ইসলাম অতি অল্প সময়ে তার সততা ও কর্মদৰতার মাধ্যমে ত্রিশালের সর্বস্তরের মানুষের মনে জায়গা করে নিয়েছে। তার মৃত্যুতে শুধু ত্রিশালবাসী নয় দেশ একজন সততা সম্পন্ন অফিসারকে হারিয়েছে। রাশেদ আমাদের মাঝে ফিরে আসবেনা তবে তার স্মৃতিকে ধরে রাখতে আমরা যথাযথ ব্যবস্থা গ্রহণ করব। দুর্ঘটনা কবলিত স’ানে আমরা তার জন্য একটি স্মৃতিস্তম্ভ ও মহাসড়কে রাশেদ স্মরণী গেইট নির্মাণের ব্যবস্থা করবো।
উলেৱখ্য, গত ২৯ মার্চ ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাশেদুল ইসলাম সরকারি কাজে মোটরসাইকেল যোগে উপজেলার বইলর ইউনিয়নের হদ্দের ভিটা গ্রামে যাওয়ার পথে ঢাকা-ময়মনসিংহ মহা সড়কে উপজেলার বইলর ইউনিয়নের নুর্বর দোকান নামক স’ানে পদ্মা গ্‌েটলক নামক বাস চাপায় নিহত হন।

সর্বশেষ আপডেটঃ ৮:৪১ অপরাহ্ণ | এপ্রিল ১৯, ২০১৬