| রাত ১:০৬ - শুক্রবার - ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

নির্বাচনে কোন অবস্থাতেই অনিয়ম সহ্য করা হবে না – জেলা প্রশাসক

ভ্রাম্যমান প্রতিনিধিঃ নান্দাইল উপজেলা পরিষদ মিলনায়তনে আসন্ন ইউয়িন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্যদের এক মতবিনিময় সভায় আজ বিকাল ৩ টায় প্রধান অতিথির বক্তব্যে  ময়মনসিংহের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ মুস্তাকীম বিল্লাহ এসব কথা বলেন।

জেলা প্রশাসক মোঃ মুস্তাকীম বিল্লাহ ফারুকী বলেন,  আগামী ২৩ এপ্রিল অনুষ্ঠিত নান্দাইল উপজেলার ১১ ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠু ও শান্তিপূর্ন ভাবে এটাই নান্দাইলবাসীর নিকট কাম্য। নির্বাচনে কোন অবস্থাতেই অনিয়ম সহ্য করা হবে না। তিনি বলেন, কেউ যদি জোর করে সীল মেরে নির্বাচিত হতে চান তবে সে বোকার স্বর্গে বাস করছেন। তিনি প্রতিন্ধন্ধি প্রার্থীদের নির্ভয়ে নির্বাচন পরিচালনার করার আহবান জানান। তিনি আরো বলেন, স্ব-স্ব কেন্দ্রে ভোট গননা স্ব-স্ব কেন্দ্রে করতে হবে অন্য কোথাও ভোট গননার সুযোগ নেই।

নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শাহানূর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে ময়মনসিংহের পুলিশ সুপার মোঃ মইনুল হক, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ আলীমুজ্জামান জেলা আনসার ভিডিপি অফিসারের পক্ষে সার্কেল এ্যাডজুটেন্ট মোঃ জিন্নাতুল ইসলাম, সহকারী পুলিশ সুপার গৌরীপুর সার্কেল মোঃ আকতারুজ্জামান উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার মোঃ মইনুল হোসেন বলেন, পেশীশক্তি দিয়ে নির্বাচনকে প্রভাবিত করা যাবেনা প্রত্যেকটি কেন্দ্রে প্রয়োজনীয় সংখ্যক ফৌস থাকবে কাজেই কেহ যদি পেশী শক্তির ক্ষমতা দিখাতে চান তবে বাড়ি থেকে বিদায় নিয়ে আসবেন। মত বিনিময় সভাটি সার্বিক পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ জসীম উদ্দিন।

সর্বশেষ আপডেটঃ ৯:৩২ অপরাহ্ণ | এপ্রিল ১৬, ২০১৬