| রাত ৩:১৯ - বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

দুর্গাপুরে বাংলা নববর্ষ-১৪২৩ উদ্‌যাপন

মাসুম বিল্লাহ্‌ দুর্গাপুর (নেত্রকোনা), ১৫ এপ্রিল ২০১৬, শুক্রবার,
নেত্রকোনার দুর্গাপুর উপজেলায় সর্বস্তরের লোকজনের সমন্বয়ে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে দিন ব্যাপী বৈশাখী মেলা ও বাংলা নববর্ষ-১৪২৩ বঙ্গাব্দ উদযাপন করা হয় বৃহস্পতিবার।
দিবসের মধ্যে ছিল বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, অসামপ্রদায়িক চেতনায় বাঙ্গালী ঐতিহ্য সংস্কৃতিকে ধারন করে দেশের বিরুদ্ধে যড়যন্ত্রকারীদের রুখার প্রতিজ্ঞায় বাংলা নববর্ষ উদ্‌যাপন কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মোকলেছুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান এমদাদুল হক খান, অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মেয়র হাজী মাওঃ আব্দুস সালাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আলাউদ্দিন আল আজাদ, ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা খাঁন হুমায়ুন কবির, মুক্তিযোদ্ধা কমান্ডার র্বহুল আমিন চুন্নু,ডেপুটি কমান্ডার সোহরাব হোসেন তাং, সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল্লাহ হক, প্রমুখ। এছাড়াও উপজেলা শিল্পকলা একাডেমি .ৰুদ্র নৃ-গোষ্ঠির কালচারাল একাডেমী ও দশাল পৌর স্পোটিং ক্লাবের উদ্যেগে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
উলেৱখ্য উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক ,৪নং ওয়ার্ড কাউন্সিলর ,প্যানেল মেয়র শীতল চন্দ্র সরকারের নেতৃত্বে এক বিশাল র‌্যালি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদৰিণ করে।

সর্বশেষ আপডেটঃ ৫:৩৭ অপরাহ্ণ | এপ্রিল ১৫, ২০১৬