| ভোর ৫:৩৬ - সোমবার - ২২শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ঈশ্বরগঞ্জে চেয়ারম্যানকে হত্যার হুমকী, সাবেক এমপির বিরুদ্ধে থানায় জিডি

ঈশ্বরগঞ্জ প্রতিনিধিঃ  ময়মনসসিংহের ঈশ্বরগঞ্জে এক চেয়ারম্যানকে গুলি করে হত্যার হুমকীর অভিযোগে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির বাণিজ্য ও শিল্প বিষয়ক সম্পাদক সাবেক এমপি আব্দুছ সাত্তারের বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রী করা হয়েছে।
সোমবার রাতে উপজেলার সোহাগী ইউনিয়নের চেয়ারম্যান মো: আসাদুজ্জামান আসাদ ওই ডায়রীটি করেন। (ঈশ্বরগঞ্জ থানার সাধারণ ডায়রী নং-৩০৫, তাং-১১.০৪.২০১৬ইং)।
সাধারণ ডায়রী সূত্রে জানা যায়, ১১এপ্রিল সোমবার দুপুর ২টা ২৯ মিনিটে একটি নম্বর হইতে চেয়ারম্যানের ব্যবহৃত ব্যাক্তিগত মোবাইল নম্বরে ফোন করেন সাবেক এমপি আব্দুছ সাত্তার। ফোনে, আসন্ন ২৩এপ্রিল তৃতীয় দফা ইউপি নির্বাচনে সোহাগী ইউনিয়ন থেকে আওয়ামীলীগের দলীয় প্রার্থী মো: হাবিবুর রহমান পরাজিত হলে চেয়ারম্যান আসাদকে প্রকাশ্য রাস্তায় গুলি করে নিমর্ম ভাবে হত্যা করা হবে বলে ডায়রীতে উল্লেখ করা হয়েছে। যে কোন মুহুর্তে সাবেক এমপির লালিত পালিত সন্ত্রাসী তাকে এবং তার পরিবারের অন্যান্য সদস্যদেরকে খুনসহ যে কোন ক্ষতি সাধন করতে পারে বলে ওই ডায়রীতে চেয়ারম্যান আশঙ্খা প্রকাশ করেছেন।
আসাদুজ্জামান আসাদ জানান, বর্তমানে তিনি নিরাপত্তা হীনতায় ভোগছেন।
বিষয়টি নিয়ে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির বাণিজ্য ও শিল্প বিষয়ক সম্পাদক সাবেক এমপি আব্দুছ সাত্তারের কাছে জানতে চাইলে তিনি জানান, আসাদুজ্জামান আসাদকে নৌকার পক্ষে কাজ করতে অনুরোধ করেছেন তিনি। হত্যার হুমকীর বিষয়টি সম্পূর্ন মিথ্যা বানোয়াট।

সর্বশেষ আপডেটঃ ২:৫৫ অপরাহ্ণ | এপ্রিল ১২, ২০১৬