| রাত ২:২১ - বুধবার - ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে রায়হান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

ফাহিম মোঃ শাকিল:  ময়মনসিংহের বাসিন্দা ও জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ছাত্র রায়হান মাহমুদ রাজের হত্যাকারীদের দ্রুত শনাক্তকরণ করে অবিলম্বে আইনের আওতায় আনার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার দুপুরে ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের উদ্যোগে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গত ৬ মার্চ  ময়মনসিংহের সদর উপজেলার উজান বাড়েরা থেকে পুলিশ রায়হান মাহমুদ রাজের লাশ উদ্ধার করেছিল। এক মাসের বেশি সময় অতিক্রান্ত হলেও পুলিশ হত্যাকারীদের সনাক্ত বা বিচারের আওতায় আনতে পারেনি। তাই বিষয়টি প্রশাসনের নাজরে আনতে এবং এই ঘটনার দ্রুত বিচারের দাবিতে এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করা হয়েছে বলে জানান মানববন্ধনে আগতরা।
এই মানববন্ধন কর্মসূচীতে নিহত রায়হান মাহমুদ রাজের বাবাসহ পরিবারের সদস্যরা এবং তার সহপাঠীরা উপস্থিত ছিলেন।
সহপাঠী শাইয়ান রিফাত(২২) জানান, বন্ধু রায়হান মাহমুদ রাজের হত্যাকারীদের দ্রুত শনাক্তকরণ করে অবিলম্বে আইনের আওতায় আনতে হবে। এর জন্য আমরা এক গন স্বাক্ষর কর্মসূচীর আয়োজন করেছি।

মানববন্ধন শেষে তারা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের নিকট স্মারকলিপি প্রদান করেছেন। এ সময় রায়হানের হত্যাকারীদের সনাক্ত করে দ্রুত বিচারের আশ্বাস পায় তারা।

সর্বশেষ আপডেটঃ ৪:৪৬ অপরাহ্ণ | এপ্রিল ১১, ২০১৬