| রাত ২:১০ - শুক্রবার - ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

পূর্বধলায় সোলার প্যানেল, ঢেউটিন ও চেক বিতরন

 

তিলক রায় টুলু পূর্বধলা নেত্রকোনা থেকেঃ ৯ এপ্রিল ২০১৬, শনিবার
পূর্বধলা উপজেলা প্রশাসন ও দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে পূর্বধলায় কাজের বিনিময়ে খাদ্য কর্মসূচী (নগদ অর্থ) ও টিআর কর্মসূচীর আওতায় ২০১৫-১৬ অর্থ বছরের সোলার প্যানেল, ঘুনিঝড়ে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহ নির্মান বাবদ চেক বিতরণ করা হয়েছে।
শনিবার জেলা পরিষদ অডিটরিয়ামে নেত্রকোনা -৫ পূর্বধলা আসনের সংসদ সদস্য ওয়ারেসাত হোসেন বেলাল বীর প্রতীক প্রধান অতিথি হিসাবে উপসি’ত থেকে সোলার প্যানেল সহ অন্যান্য সামগ্রী জনগনের হাতে তুলে দেন। ।
এ উপলৰে জেলা পরির্ষদ অডিটোরিয়ামে পূর্বধলার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নূর হোসেন সজলের সভাপতিত্বে ও উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক মুখলেছুর রহমান খান ভাসানীর সঞ্চালনায় চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপসি’ত ছিলেন স’ানীয় সংসদ সদস্য ও পূর্বধলা উপজেলা আ”লীগের সভাপতি ওয়ারেসাত হোসেন বেলাল বীর প্রতীক (এম পি), বিশেষ অতিথি হিসেবে উপসি’ত উপজেলা চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি জাহিদুল ইসলাম সুজন, মহিলা ভাইচ চেয়ারম্যান হোসনে আরা লুৎফা, ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আঃ রহমান, অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পূর্বধলা উপজেলা আ”লীগের সিনিয়র সহ-সভাপতি ইমাম হাছান, যুগ্ম সাধারন সম্পাদক মোতাহার হোসেন বকুল, সাংগঠনিক সম্পাদক অধ্যৰ গোলাম মোস্তফা মুক্তিযোদ্ধা কমান্ডার নিজাম উদ্দিন, যুবলীগের যুগ্ম আহবায়ক নূর্বল আমীন খান পাঠান শওকত ও স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মীর মোর্শেত রানা।
অনুষ্ঠানে বিভিন্ন ধমীয় প্রতিষ্ঠান, সামাজিক প্রতিষ্ঠান, শিৰা প্রতিষ্ঠান, ও বিদ্যুৎ বিহীন গ্রামের গরীব ব্যাক্তির মাঝে ১৫০টি সোলার প্যানেল, ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস’ পরিবারের সদস্যদেও মাঝে ৭২ বান্ডেল ঢেউটিন ও প্রতিটি পরিবারে মাঝে ৩ হাজার টাকার চেক বিতরণ করা হয়।

সর্বশেষ আপডেটঃ ৭:০১ অপরাহ্ণ | এপ্রিল ০৯, ২০১৬