| দুপুর ২:৩৮ - মঙ্গলবার - ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ৯ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ফারজানাকে বাঁচাতে বাকৃবিতে শিরোনামহীন ব্যান্ড

ফাহিম মোঃ শাকিলঃ  ক্যান্সারে আক্রান্ত একজন মেধাবী ছাত্রী ফারজানাকে বাঁচাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের এক কনসার্টের আয়োজন করা হয়েছে।
শুক্রবার রাতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এই কনসার্টের আয়োজন করা হয়।
মেধাবী ছাত্রী ফারজানা ক্যান্সারে আক্রান্ত। তার চিকিৎসার পুরো খরচ তার পরিবারের পক্ষে বহন করা প্রায় অসম্ভব। আর তাই ফারজানার চিকিৎসার খরচ যোগাতে হাত বাড়িয়েছে আকাঙ্ক্ষা ফাউন্ডেসন নামের এক সংগঠন। তাদের উদ্যোগে বাকৃবির অডিটোরিয়ামে আয়োজন করা হয় এই কনসার্টের। কনসার্টের টিকেট বিক্রির অর্থ থেকে বেশ কিছুটা তারা ফারজানার চিকিৎসাতে ব্যয় করবে। IMG_20160408_203723

সন্ধ্যা ৮টায় স্থানীয় শিল্পীদের গানের মাধ্যমে কনসার্টের শুরু হয় এবং রাত ১০.২৫ এ  শিরোনামহীন ব্যান্ড ষ্টেজে উঠে। এই ধরনের কনসার্ট ময়মনসিংহে সচরাচর না হয়ায় আগত হাজার খানিক দর্শকদের উল্লাসে বাকৃবির অডিটোরিয়াম মুখরিত হয়ে উঠে।
গান শুরুর আগে শিরোনামহীন ব্যান্ডের তুহিন বলেন, ফারজানাকে বাঁচাতে আমরা এখানে একত্রিত হয়েছি, আপনারা সবাই ওর জন্য দোয়া করবেন।
আয়োজকরা জনান, ফারজানার জন্য আমাদের এই চেষ্টা, আমরা চাই ও সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসুক।
শিরোনামহীন ব্যান্ড ছারাও প্রাচীর ব্যান্ড বাকৃবির বেশ কিছু শিক্ষার্থী আগত দর্শকদের মনোরঞ্জন করেন। কনসার্টে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. আলী আকবর সহ বেশ কয়েকজন শিক্ষক শিক্ষিকা উপস্থিত ছিলেন। নিরাপত্তার কথা মাথায় রেখে ৩০/৩২ জন পুলিশ সদস্য মতায়েন করা হয়।

সর্বশেষ আপডেটঃ ২:২৬ অপরাহ্ণ | এপ্রিল ০৯, ২০১৬