| সকাল ৭:৩৮ - রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ত্রিশালে মাদরাসা পরীক্ষা কেন্দ্র সচিবকে অব্যাহতি

ত্রিশাল প্রতিনিধি:  ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মাদরাসা পরীক্ষা কেন্দ্র-১ ত্রিশাল আব্বাছিয়া সিনিয়র মাদরাসার কেন্দ্র সচিবকে বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে অব্যাহতি দিয়েছে বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক।
গত ২৮ মার্চ/১৬ইং তারিখে বামাশিরবা/পরী/আলিম-১৬/৭৫৩ নং স্মারক মূলে ২০১৬ সালের দাখিল পরীক্ষায় ত্রিশাল উপজেলার ত্রিশাল-১ (কেন্দ্র কোড-১৯৮) কেন্দ্রের কেন্দ্র সচিব ত্রিশাল আব্বাছিয়া সিনিয়র মাদরাসার অধ্যক্ষ মোঃ ফজলুল হককে কেন্দ্রের পরীক্ষার্থীদের সহযোগিতাসহ কেন্দ্র পরিচালনায় বিভিন্ন অনিয়মের অভিযোগের কারনে পুনরাদেশ না দেয়া পর্যন্ত বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের পরবর্তী পরীক্ষা সংক্রান্ত কোন দায়িত্ব না দেয়ার জন্য নির্দেশক্রমে অনুরোধ করা হয়।
বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ নাজমুল হুদা ও উপ-পরীক্ষা নিয়ন্ত্রক (চলতি দায়িত্ব) মোঃ মুরশিদ আলম স্বাক্ষরিত এক চিঠিতে এ আদেশ দেওয়া হয়।
মাদরাসা পরীক্ষা কেন্দ্রের সচিব মোঃ ফজলুল হককে অব্যাহতি দিয়ে উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ আহমেদকে কেন্দ্র সচিবের দায়িত্ব দেওয়া হয়েছে।
উপজেলা শিক্ষা অফিসার ও দায়িত্বপ্রাপ্ত কেন্দ্র সচিব সৈয়দ আহমেদ জানান, সরকারী নির্দেশনা অনুযায়ী আমাকে দায়িত্ব দেয়া হয়েছে, আমি পালন করে যাচ্ছি।

সর্বশেষ আপডেটঃ ২:৩৭ পূর্বাহ্ণ | এপ্রিল ০৯, ২০১৬