| সন্ধ্যা ৭:৪৬ - বৃহস্পতিবার - ১৮ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩রা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১১ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সকল দ্বিধা দ্বন্দ ও হিংসা বিদ্বেষ ভুলে দলের মনোনীত প্রার্থীর পক্ষে কাজ করুন—-খুররম খান চৌধুরী

শাহ আলম উজ্জ্বল:   সকল দ্বিধা দ্বন্দ ও হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের মনোনীত চেয়ারম্যান প্রার্থীকে নির্বাচিত করে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তি শালী করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক ও নান্দাইল উপজেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা খুররম খান চৌধুরী বলেন ভোটার বিহীন সরকারের হাতে দেশের গনতন্ত্র ধবংস এবং গনতন্ত্রের মৃত্যু হয়েছে। গতন্ত্রকে মৃত্যুর হাত থেকে রক্ষা এবং ভোটার বিহীন সরকারকে ক্ষমতা থেকে নামাতে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের প্রার্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

ময়মনসিংহের নান্দাইল উপজেলায় গতকাল শনিবার বিকালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় চেয়ারম্যান  প্রার্থীদের হাতে জাতীয়তাবাদী দলের মনোনয়ন পত্র  প্রদান কালে তিনি এসব কথা বলেন।

এ সময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফুলপুর উপজেলা বিএনপির সভাপতি শাহ শহীদ সারোয়ার ও নান্দাইল উপজেলার ১২টি ইউনিয়নের বিএনপি’র সভাপতি,সাধারন সম্পাদক সহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই প্রথম দলীয় প্রতীকে আগামী ২৩ এপ্রিল উপজেলার ১২টি ইউনিয়নের মধ্যে ১১টির নির্বাচন অনুষ্ঠিত হবে,তবে উপজেলার বেতাগৈর ইউনিয়নের সীমানা নির্ধারনের জটিলতার কারণে ২৩ এপ্রিল নির্বাচন হচ্ছে না ।

সর্বশেষ আপডেটঃ ১:০১ পূর্বাহ্ণ | মার্চ ২৭, ২০১৬