| সকাল ৭:০৪ - শনিবার - ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

ছবিতে ময়মনসিংহে মহান স্বাধীনতা দিবস উদযাপন

pic 1

 

 

 

 

ধর্মমন্ত্রী ও জেলা আওয়ামী লীগ সভাপতি প্রিন্সিপাল মতিউর রহমানের পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন।

12891797_1021946371232080_5531033632300381598_o

 

 

 

 

ময়মনসিংহ পৌরসভার জননন্দিত মেয়র মো. ইকরামুল হক টিটু পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় শহীদদের প্রতি শ্রদ্ধা জানান।

Untitled-1

 

 

 

 

 

 

 

পুস্পস্তবক অর্পণের মধ্য দিয়ে শুরু হয় শহীদদের প্রতি শ্রদ্ধা জানান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজ চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা আ’লীগের জ্যেষ্ঠ সহ-সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা ও ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দ ওয়াহিদ।

369

ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান ময়মনসিংহ বিভাগীয় কমিশনার জি এম সালেহ উদ্দিন, ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ময়মনসিংহ জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকি, জেলা পুলিশ সুপার মঈনুল হক, জেলা পরিষদ প্রশাসক অ্যাডভোকেট জহিরুল হক খোকাসহ অন্যরা বেলুন ও পায়রা উড়িয়ে দিবসটির উদযাপন করেন।

lkj

 

স্টেডিয়ামে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ পুলিশ, আনসার ও ভিডিপির সদস্যরা শারীরিক কসরত প্রদর্শনে অংশ নেন।

2587

 

 

 

 

শহরের জয়নুল আবেদিন পার্কে দুর্লভ আলোকচিত্র প্রদর্শনীতে উঠে এসেছে মুক্তিযুদ্ধকালীন বাংলাদেশ। ইতিহাস ছোঁয়া এসব ছবি যেন একেকটি ইতিহাস।

pic 7 (2)

 

 

 

 

 

 

 

দিবসটি উপলক্ষে আজ বিকালে সার্কেট হাউজ মাঠে আয়োজিত প্রীতি ফুটবল ম্যাচে মুখোমুখি হয় জেলা প্রশাসন একাদশ বনাম ময়মনসিংহ পৌরসভা একাদশ।

_MG_2233

 

 

প্রীতি ফুটবল ম্যাচে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ময়মনসিংহ জেলা প্রশাসক মোস্তাকীম বিল্লাহ ফারুকি এবং জননন্দিত মেয়র মো. ইকরামুল হক টিটু।

 

সর্বশেষ আপডেটঃ ১০:৪০ অপরাহ্ণ | মার্চ ২৬, ২০১৬