| দুপুর ১:০২ - সোমবার - ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শেরপুরে পুষ্পস্তবক অর্পণকে কেন্দ্র করে জাসদের দুই পক্ষের হাতাহাতি : তিনজন আহত

শেরপুর প্রতিনিধি: শেরপুরে শহীদ মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণকে কেন্দ্র করে জাসদের দুই পক্ষে হাতাহাতির ঘটনা ঘটেছে। এতে এক পক্ষের তিনজন আহত হয়েছেন। আহতরা হলেন- জাসদ (ইনু) সমর্থিত ছাত্রলীগের সদস্য মমিন, আরিফ ও ফারাবি।

আজ ২৬ মার্চ শনিবার সকালে জেলা শহরের রঘুনাথ বাজার থানা মোড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে দলের পক্ষ থেকে পরস্পরকে দোষারোপ করে বক্তব্য দেওয়া হয়েছে।
দলীয় সূত্রে জানা গেছে, আজ শনিবার সকাল ৭ টার দিকে শেরপুর শহরের নিউ মার্কেট মোড় এলাকা থেকে জাসদ (ইনু) সমর্থিত ছাত্রলীগের নেতা-কর্মীরা পুষ্পস্তবক অর্পণের জন্য শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভের উদ্দেশ্যে রওনা দেন কিন্তু পথিমধ্যে রঘুনাথ বাজার থানা মোড় এলাকায় জাসদ (শরীফ নুরুল আম্বিয়া) সমর্থিত নেতা-কর্মীরা তাঁদের বাধা দেন। এ সময় উভয় পক্ষে হাতাহাতি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে। এতে জাসদ (ইনু) সমর্থিত ছাত্রলীগের তিন কর্মী আহত হন। তাঁদের পুষ্পস্তবকটিও ভেঙ্গে ফেলা হয়।
জাসদ (ইনু) সমর্থিত জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম নিশান অভিযোগ করে বলেন, জাসদের (শরীফ নুরুল আম্বিয়া) নেতা-কর্মীদের হামলায় তাদের পুষ্পস্তবকটি ভেঙ্গে যায় এবং তাদের সংগঠনের তিনজন আহত হয়েছেন। ফলে তারা মুক্তিযোদ্ধা স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করতে পারেন নি।
অভিযোগ অস্বীকার করে জেলা জাসদের (শরীফ নুরুল আম্বিয়া) সাধারণ সম্পাদক বিপ্লব দে লব বলেন, তাদের দলের কেউ ইনু সমর্থিত ছাত্রলীগের কাউকে হামলা বা পুষ্পস্তবক নষ্ট করেনি। বরং প্রতিপক্ষের নেতা-কর্মীরা তাদেরকে (বিপ্লব দে) পুষ্পস্তবক অর্পণে বাধা দিয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৮:৫৯ অপরাহ্ণ | মার্চ ২৬, ২০১৬