| বিকাল ৩:১৪ - সোমবার - ৪ঠা ডিসেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ - ১৯শে অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ - ১৯শে জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি

ত্রিশালে কলেজ ছাত্রীসহ ৩ জনের আত্মহত্যা

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি, ১৩ মার্চ ২০১৬, রবিবার,
ময়মনসিংহের ত্রিশালে গত শনিবার দিনে ও রাতে গলায় ফাঁস টানিয়ে কলেজ ছাত্রীসহ ৩জনের আত্মহত্যা করেছে। একদিনে ৩ জনের আত্মহত্যার ঘটনায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
ত্রিশাল থানা পুলিশ, নিহতদের পরিবার ও স্থানীয় সূত্রে জানায়, গত শনিবার দুপুরে উপজেলার হরিরামপুর ইউনিয়নের মাগুরজোড়া দৰিণপাড়া গ্রামের জসিম উদ্দিন (৩২) দীর্ঘদিন যাবত অসুস’্য থাকায় ও অসুস্থতা সইতে না পেরে নিজ ঘরের আড়ার সাথে গলায় দড়ি দিয়ে ফাঁস টানিয়ে আত্মহত্যা করে। একই দিন রাত ৯ টার দিকে উপজেলার সাখুয়া ইউনিয়নের নগরচড়া গ্রামের মকবুল হোসেনের ছেলে গোলাম মোস্তফা (৩০) অভাবের তাড়নায় ঘরের আড়ার সাথে ফাঁস টানিয়ে আত্মহত্যা করে। অপরদিকে রাত ১০টার দিকে উপজেলার মোক্ষপুর ইউনিয়নের আকিজ সিরামিকের কোয়াটারে ভাইয়ের বাসায় পরিবারের লোকজনের সাথে অভিমান করে ত্রিশাল নজরুল ডিগ্রী কলেজের একাদশ শ্রেনীর ছাত্রী তানিয়া সুলতানা (২০) সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। তার বাড়ী উপজেলার সদর ইউনিয়নের চিকনা মনোহর গ্রামে, সে আব্দুল মালেকের মেয়ে। এক দিনে ৩ জনের আত্মহত্যার ঘটনা ঘটায় জনমনে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
ত্রিশাল থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান জানান, কোন আপত্তি না থাকায় ২ জনের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং কলেজছাত্রীর লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৬:০৬ অপরাহ্ণ | মার্চ ১৩, ২০১৬