| রাত ১০:৩২ - বুধবার - ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

কিশোরগঞ্জে গাঁজা,জাল টাকাসহ দুই প্রতারক আটক

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জ জেলা শহরের চিহ্ণিত মাদক স¤্রাজ্ঞী আছমা (৩৮) কে আটক করেছে পুলিশ। শুক্রবার দুপুরে শহরের তারাপাশা এলাকায় গাঁজা বেচাকেনা করার সময় তাকে আটক করা হয়। এ সময় তার নিকট থেকে এক কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। মাদক স¤্রাজ্ঞী আছমা শহরের সতাল পাক্কা মাথা এলাকার মৃত আছলাম উদ্দিনের স্ত্রী।
এলাকাবাসী জানায়, দীর্ঘদিন ধরে আছমার নেতৃত্বে শহরের বিভিন্ন স্থানে মাদক ব্যবসা পরিচালিত হয়ে আসছে। তার এই প্রকাশ্য মাদক ব্যবসার বিরুদ্ধে এলাকাবাসী বিভিন্ন সময়ে প্রতিবাদ জানিয়ে উল্টো হেনস্তার শিকার হচ্ছে। এ অবস্থায় শুক্রবার দুপুরে তারাপাশা এলাকায় গাঁজা বিক্রির সময় এলাকাবাসী পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে আছমাকে এক কেজি গাঁজাসহ আটক করে। এ ঘটনায় কিশোরগঞ্জ সদর মডেল থানার এসআই আবুল কালাম আজাদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করেছেন বলে ওসি মীর মোশারফ হোসেন জানিয়েছেন।
এদিকে শহরের হারুয়া-হয়বতনগর এলাকা থেকে জাল নোটসহ সোহেল (২২) ও রুবেল (২৫) নামে দুই প্রতারককে আটক করেছে পুলিশ। আটককৃত সোহেল জেলার কটিয়াদী উপজেলার আছমিতা এলাকার আবদুস শহীদের ছেলে এবং রুবেল একই উপজেলার বাগরাইট এলাকার আসাদ মিয়ার ছেলে। দুপুরে তারা শহরের পশ্চিম হারুয়া এলাকার মুদি ব্যবসায়ী ইদ্রিছ মিয়ার দোকানে জাল টাকা দিয়ে সয়াবিন তেল কিনতে যায়। এ সময় ব্যবসায়ী ইদ্রিছ মিয়ার সন্দেহ হলে জাল নোটসহ তাদের আটক করে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ২ হাজার ৬০০ টাকা মূল্যমানের ২টি এক হাজার টাকা, ১টি পাঁচশত টাকা ও ১টি একশত টাকার জাল নোটসহ সোহেল ও রুবেলকে আটক করে থানায় নিয়ে আসে। কটিয়াদীর মুমুরদিয়া এলাকার মৃত রইছ উদ্দিনের ছেলে সাইদুর রহমানের নিকট থেকে তারা এসব জাল নোট সংগ্রহ করে প্রতারণা করে আসছে বলে পুলিশি জিজ্ঞাসাবাদে আটককৃতরা জানিয়েছে। এ ঘটনায় মুদি ব্যবসায়ী ইদ্রিছ মিয়া বাদী হয়ে আটক দুই প্রতারকের বিরুদ্ধে বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছেন বলে কিশোরগঞ্জ সদর মডেল থানার সেকেন্ড অফিসার এসআই শফিকুল ইসলাম জানিয়েছেন।

সর্বশেষ আপডেটঃ ৫:১৫ অপরাহ্ণ | মার্চ ১১, ২০১৬