| রাত ১:২৩ - শুক্রবার - ২৬শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ১১ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি

শেরপুরে অটোরিকশা চালক হত্যার ঘটনায় মামলা দায়ের: প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন

 

শেরপুর প্রতিনিধি: ৯ মার্চ ২০১৬, বুধবার,
শেরপুরে ব্যাটারিচালিত অটোরিকশা ছিনতাই করে চালক আব্দুর রাজ্জাককে হত্যার ঘটনায় সদর থানায় মামলা হয়েছে। নিহতের স্ত্রী সাজেদা বেগম (৩৫) বাদী হয়ে মিল্টন ও সাগরকে সুনির্দিষ্টভাবে এবং অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে গত ৮ মার্চ মঙ্গলবার রাতে সদর থানায় এ মামলাটি দায়ের করেন। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কেউ আটক বা গ্রেপ্তার হয়নি।
এদিকে অটোচালককে হত্যার প্রতিবাদে অটোরিকশা চালকরা আজ ৯ মার্চ বুধবার দুপুরে শেরপুর জেলা শহরের নওহাটা খোয়ারপাড় এলাকায় মানববন্ধন ও বিৰোভ মিছিল করেছেন। শেরপুর জেলা অটোরিকশাচালক কল্যাণ সমিতি এসব কর্মসূচী পালন করে।
মানববন্ধন চলাকালে বক্তব্য দেন জাতীয় শ্রমিক লীগ, শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আমিনুর রহমান, জেলা অটোরিকশাচালক কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, সংগঠনের নওহাটা খোয়ারপাড় শাখার সভাপতি আলমগীর হোসেন ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার, মাদ্রাসা শিৰক মো. মেরাজ উদ্দিন, যুবলীগ নেতা আব্দুর রহমান, সমাজসেবক নুর মামুদ প্রমুখ।
মানববন্ধন চলাকালে বক্তারা অটোচালক রাজ্জাককে নৃৃশংসভাবে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন করে ঘটনার সঙ্গে জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। সেইসঙ্গে সকল অটোচালকের নিরাপত্তা বিধানের জন্য পুলিশের প্রতি আহবান জানান তাঁরা। মানববন্ধনে নিহত অটোচালক আব্দুর রাজ্জাকের বিধবা স্ত্রী সাজেদা বেগম ও সন্তানসহ বিপুলসংখ্যক এলাকাবাসী অংশ গ্রহণ করেন।
জানতে চাইলে সদর থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্ত কর্মকর্তা মো. আনসার আলী বলেন, পুলিশ গুর্বত্ব সহকারে মামলাটি তদন্ত করছে এবং জড়িতদের গ্রেপ্তারে চেষ্টা অব্যাহত রেখেছে।
প্রসঙ্গত. গত ৮ মার্চ মঙ্গলবার সকালে শেরপুর জেলা শহরের মোবারকপুর এলাকার একটি ইটভাটা থেকে অটোরিকশাচালক আব্দুর রাজ্জাকের গলাকাটা লাশ ও দমদমা কালিগঞ্জ পৌর গোরস’ান এলাকা থেকে তাঁর ব্যবহৃত অটোরিকশাটি উদ্ধার করে সদর থানা পুলিশ। অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে দুর্বৃত্তরা চালক রাজ্জাককে হত্যা করে বলে পুলিশ ধারণা করছে।

সর্বশেষ আপডেটঃ ৬:০৮ অপরাহ্ণ | মার্চ ০৯, ২০১৬