| রাত ৮:৪৮ - রবিবার - ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ - ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ - ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

ময়মনসিংহে তিনটি রেলপথে ২ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু

স্টাফ রিপোর্টারঃ   ময়মনসিংহের কেওয়াটখালীতে ঈশা মেইল ট্রেনের বগি লাইনচ্যুত হওয়ায় ময়মনসিংহ-ভৈরব, ময়মনসিংহ-মোহনগঞ্জ ও ময়মনসিংহ-জারিয়া এই তিনটি রেলপথে ২ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকার আজ রবিবার বেলা আড়াইটা থেকে পুনরায় ট্রেন চলাচল শুরু করেছে। দুর্ঘটনার কারন খতিয়ে বের করার জন্য ৪ সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

ময়মনসিংহ জংসন রেলস্টেশন থেকে আজ রবিবার দুপুর পৌনে ১২টায় ছেড়ে যাওয়া ভৈরবগামী ঈশা খা মেইল ট্রেনের ইঞ্চিনের সাথের বগি কেওয়াটখালী নামকস্থানে লাইনচুত্য হলে ময়মনসিংহের সাথে তিনটি রেলপথের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়, দুর্ঘটনায় কেউ হতাহত হয়নি। খবর পেয়ে কেওয়াটখালী থেকে উদ্ধারকারী ট্রেন আজ রবিবার দুপুরেই দুর্ঘটনাস্থলে পৌছে লাইনচ্যুত বগি উদ্ধার কাজ শুরু করে ।

উদ্ধারকারী দল প্রায় ২ ঘন্টা চেষ্টার পর বগিটি উদ্ধার এবং রেল লাইন মেরামত করা হলে ২ঘন্টা  পর ময়মনসিংহ-ভৈরব, ময়মনসিংহ-মোহনগঞ্জ ও ময়মনসিংহ-জারিয়া এই তিনটি রেলপথে ট্রেন চলাচল শুরু হয়। দুর্ঘটনার কারণে বেশ কয়েকটি মেইল ও লোকাল ট্রেন বিভিন্ন রেলস্টেশনে আটকা পড়লে যাত্রীদেও চরম দুভোগ পোহাতে হয়।

দুর্ঘটনার কারণ খতিয়ে দেখার জন্য রেলওয়ের ট্রাফিক ইন্সপেক্টর হামিদুল ইসলাম খানের নেতৃত্বে চার সদস্যেও একটি তদন্ত কমিটি গঠন এবং কার্য দিবসের মধ্যে রিপোর্ট দিতে বলা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৫:৩১ অপরাহ্ণ | মার্চ ০৬, ২০১৬