| রাত ১:৩৫ - বৃহস্পতিবার - ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ত্রিশালের চাঞ্চল্যকর নজরুল মল্লিক হত্যার রায়ে পিতা-পুত্রসহ একই পরিবারের ৮জনের যাবজ্জীবন

শাহ আলম উজ্জ্বল, ১৫ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার,
ময়মনসিংহের ত্রিশালের চাঞ্চল্যকর নজরুল মল্লিক হত্যা মামলায় আজ সোমবার অতিরিক্ত দ্বিতীয় দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক এক রায়ে পিতা-পুত্রসহ একই পরিবারের ৮জনকে যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন।

মামলার সংক্ষিপ্ত বিবরনে জানাযায় ২০০৮ সালের ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ধানীখোলা ইউনিয়নের কাটাখালী গ্রামে পবিত্র ঈদুল ফিতরের দিন দন্ড প্রাপ্তরা দিন দুপুরে নজরুল মল্লিককে কুপিয়ে হত্যা করে । এই ঘটনায় নজরুল মল্লিকের ছেলে দেলোয়ার হোসেন মল্লিক বাদী হয়ে একই গ্রামের আজিজুল মল্লিক (৫৫) তার ছেলে হীরা মল্লিক(২৯) ভাই লালু মল্লিক (২৫) ভাই বাবুল মল্লিক (২৫) চাচাত ভাই মুসা মল্লিক ২৬) জিয়ারুল মল্লিক(২১) আলম মল্লিক (২২) আব্দুল হাই মল্লিক(৪০) ও মুসা মল্লিক (২২)কে আসামী করে ত্রিশাল থানায় হত্যা মামলা নং-০১(১০) ৮ দায়ের করে । পরে পুলিশ ৮জনের নামে অভিযোগ পত্র দায়ে করে।

ময়মনসিংহের দ্বিতীয় অতিরিক্ত দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোহাম্মদ জহিরুল কবির দীর্ঘ শুনানী শেষে আজ সোমবার দুপুরে জনার্কীন আদালতে ত্রিশালের চাঞ্চল্যকর নজরুল মল্লিক হত্যা মামলার রায়ে পিতা-পুত্রসহ একই পরিবারের ৮জনকে যাবজ্জীবন কারাদন্ড ও প্রত্যেক আসামীকে ৫ হাজার টাকা জরিমান অনাদায়ে তিন মাসের বিনা শ্রমকারাদন্ডের আদেশ দিয়েছেন। মামলার রায়ে বাদী পক্ষ সন্তোষ্টি প্রকাশ করেছেন। দন্ড প্রাপ্তরা সকলেই জেল হাজতে রয়েছে।#

সর্বশেষ আপডেটঃ ৭:৫০ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৫, ২০১৬