| বিকাল ৩:৩৩ - রবিবার - ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

পাকিস্তান আজ বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে-ময়মনসিংহে শ্রমিক সমাবেশে -নৌ পরিবহন মন্ত্রী

শাহ আলম উজ্জ্বল, ১৪ ফেব্রুয়ারি ২০১৬, রবিবার,
নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, যে পাকিস্তানের বিরুদ্ধে ১৯৭১ সালে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছিলাম সেই পাকিস্তানের বিরুদ্ধে আবার আমাদের যুদ্ধে লিপ্ত হতে হচ্ছে। পাকিস্তান আজ বাংলাদেশের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হচ্ছে এর বিরুদ্ধে লড়াই করতে বিভিন্ন শ্রেণী পেশার শ্রমিক কর্মচারিরা ঐক্যবদ্ধ হয়ে লড়াই করলে এই ষড়যন্ত্র আমরা প্রতিহত করতে পারবো। তিনি আরো বলেন এই ষড়যন্ত্রের মদদ দিচ্ছে বিএনপি জামায়াত।  বিভাগীয় শহর ময়মনসিংহের বড় বাজারে পরিবহন শ্রমিক কল্যাণের নবনির্মিত বহুতল ভবন উদ্বোধনী অনুষ্ঠানে শ্রমিক সমাবেশে তিনি এসব কথা বলেন।
মন্ত্রী শ্রমিক ফেডারেশনের নেতা কর্মীদের আহ্বান জানিয়ে বলেন, ১৯৫জন চিহ্নিত পাকিস্তানি যুদ্ধাপরাধীর বিচারের দাবিতে আগামী ১৭ ফেব্রয়ারী প্রতিটি জেলায় শহীদ মিনারে জমায়েত ও ২রা মার্চে প্রত্যেক জেলার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মানববন্ধন ও ৬ জেলা প্রশাসকদের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্বারকলিপি পেশ করা হবে।
ময়মনসিংহ জেলা মটরযান কর্মচারি ইউনিয়নের সভাপতি নজরুল ইসলামের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ পরিবহন মালীক সমিতি ঢাকা বিভাগের সাধারণ সম্পাদক ও এফবিবিসিআইয়ের পরিচালক আমিনুল ইসলাম শামীম, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ওসমান আলী, ময়মনসিমংহের পৌর মেয়র ও ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডস্ট্রিজ এর সভাপতি ইকরামুল হক টিটু ও যুদ্ধাপরাধীদের বিচারের আন্দোলনের নেতা ও বিশিষ্ট নাট্য অভিেেনত্রী রোকেয়া প্রাচী। এর আগে মন্ত্রী শহরের বড় বাজারে ময়মনসিংহ পরিবহন শ্রমিক কল্যাণের নবনির্মিত বহুতল ভবন উদ্বোধন করেন।
বিকেলে ময়মনসিংহ জেলা পরিষদের শহীদ জব্বার মিলনায়তনে মন্ত্রী ময়মনসিংহ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডস্ট্রিজের নেতাকর্মীদের সাথে মতবিনিময় সভায় যোগদেন।

সর্বশেষ আপডেটঃ ৮:১৭ অপরাহ্ণ | ফেব্রুয়ারি ১৪, ২০১৬