| দুপুর ১:২৫ - রবিবার - ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিএনপি সমর্থিত সভাপতি ও সাম্পাদক নির্বাচিত

স্টাফ রিপোর্টার,২৮ জানুয়ারি ২০১৬:  ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি বাঁধন কুমার গোস্বামী ও সাধারণ সম্পাদক মো. নুরুল হকসহ বিএনপি ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদের পাঁচজন এবং আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের একজন সহ-সভাপতিসহ দশজন নির্বাচিত হয়েছেন। জেলা আইনজীবী সমিতির সভাপতি ও রির্টানিং অফিসার মো. গিয়াসউদ্দিন বৃহস্পতিবার সকাল আটটায় বেসরকারি ফলাফল ঘোষণা করেন। গত ২৭ জানুয়ারী সকাল দশটা থেকে এক টানা বিকেল পাঁচটা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। আইনজীবী সমিতির ৭৯৭ জন ভোটারের মধ্যে ৭৪৮ জন ভোট দেন।

নির্বাচনে বিএনপি ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদের অ্যাডভোকেট বাঁধন কুমার গোস্বামী ৩৯২ ভোট পেয়ে সভাপতি ও অ্যাডভোকেট মো. নুরুল হক ৪০২ ভোট পেয়ে সাধারণ সম্পাদক (পুনরায়) নির্বাচিত হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বি যথাক্রমে আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের অ্যাডভোকেট অনিল কুমার ঘোষ ৩২৮ ভোট ও অ্যাডভোকেট আবদুর রহমান আল হুসাইন তাজ ৩২১ ভোট পেয়েছেন।

অনান্য পদের মধ্যে বিএনপি ও ইসলামী মূল্যবোধে বিশ্বাসী সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদের সহ-সভাপতি অ্যাডভোকেট মমরুজুল হাসান জুয়েল (৩৬২ ভোট), সহকারি সম্পাদক অ্যাডভোকেট মো. শামীম আল-মামুন (৩৮৮ ভোট) ও সদস্য অ্যাডভোকেট মুত্তাদেরা আওয়াল তানভীর (৩৫৯ ভোট) এবং আওয়ামী লীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি অ্যাডভোকেট রাখাল চন্দ্র সরকার (৩৫১ ভোট), সহকারি সম্পাদক অ্যাডভোকেট মোহাম্মদ আলী (৩৮১ ভোট) অ্যাডভোকেট জসিম উদ্দিন আহাম্মেদ (৩৬৫ ভোট), অডিটর অ্যাডভোকেট আনোয়ারুল ইসলাম ফকির (৪০৪ ভোট), সদস্য (সাতজন) অ্যাডভোকেট ইকবাল হোসেন খান (৩৯৬ ভোট), মো. আব্দুল্লাহ (৩৯৩ ভোট), অ্যাডভোকেট হাবিবুল ইসলাম রানা (৩৮৩ ভোট), অ্যাডভোকেট মো. আব্দুল্লাহ আমির খসরু (৩৫৬ ভোট), অ্যাডভোকেট মতিউর রহমান ফয়সাল (৩৪৭ ভোট) ও অ্যাডভোকেট মোহাম্মদ শহিদুল্লাহ সিরাজ (৩৪৫ ভোট)।

সর্বশেষ আপডেটঃ ৮:১৯ অপরাহ্ণ | জানুয়ারি ২৮, ২০১৬