| বিকাল ৩:১৬ - রবিবার - ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

নেত্রকোনায় শিক্ষকের পিটুনীতে দশম শ্রেণীর শিক্ষার্থী হাসপাতালে

নেত্রকোনা প্রতিনিধি ঃ ২২ জানুয়ারি ২০১৬, শুক্রবার,

ক্লাসে বেত নিয়ে যাওয়া ও বেত্রাঘাত করা নিষিদ্ধ হলেও শিক্ষকের স্টিলের স্কেলের উপর্যুপরি আঘাতে এক ছাত্র মারাত্মক আহত হয়ে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে ভর্তি হয়েছে। ঘটনাটি ঘটেছে গত সোমবার সদর উপজেলার লক্ষীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সদর উপজেলার শিব প্রসাদপুর গ্রামের হাবিব মিয়ার ছেলে তুহিন(১৫) লক্ষীগঞ্জ উচ্চ বিদ্যালয়ে দশম শ্রেনীর ছাত্র। বিদ্যালয়ে দুষ্টমী করার অপরাধে স্কুলের খন্ডকালীন শিক্ষক মোশারফ হোসেন গত সোমবার তাকে স্টীলের স্কেল দিয়ে বেদম প্রহার করার পর বিদ্যালয়ের দেয়ালে তার মাথা ঠুকে দেয়। এতে সে গুরুতর আহত হয়। ওই দিন রাত ৮টায় তাকে নেত্রকোনা আধুনিক সদর হাপাতালে ভর্তি করা হয়। বিষয়টি জানাজানি হওয়ার পর ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য স্থানীয় একটি প্রভাবশালী মহল উঠেপড়ে লাগে। মহলটি শিক্ষকের হয়ে ওই শিক্ষার্থী ও তার দরিদ্র পরিবারকে নানা ধরনের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে আসছে। বিষয়টি এলাকায় জানাজানি হলে সাধারণ ছাত্র-ছাত্রী ও অভিভাবক মহলে চরম ড়্গোভের সঞ্চার হয়েছে।
লক্ষীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এখলাছুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিদ্যালয়ের ফান্ড থেকে আহত শিক্ষার্থীর প্রয়োজনীয় চিকিৎসার ব্যবস’া করা হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৫:২১ অপরাহ্ণ | জানুয়ারি ২২, ২০১৬