| রাত ২:৩৫ - মঙ্গলবার - ১১ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৮শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৪ঠা জিলহজ, ১৪৪৫ হিজরি

কবি নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষকদের কর্মবিরতিতেও চলছে সেমিস্টার ফাইনাল পরীক্ষা

ত্রিশাল প্রতিনিধি,১৭ জানুয়ারি ২০১৬: 
বিশ্ববিদ্যালয় শিক্ষকদের অষ্টম জাতীয় বেতন কাঠামোতে অর্থমন্ত্রী-প্রদত্ত প্রতিশ্রুতিসমূহ পূরণ ও অন্যান্য অসঙ্গতি দূরীকরণের দাবিতে লাগাতার কর্মবিরতির মাঝেও ময়মনসিংহের ত্রিশালে অবস্থগিত জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের পূর্বঘোষিত সেমিস্টার ফাইনাল পরীক্ষা চলছে।
রোববার ২টায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগ ঘুরে দেখা যায়, মানব সম্পদ ব্যবস্থাপনা বিভাগের ৪র্থ ব্যাচের  ৩য় সেমিস্টার ফাইনাল পরীক্ষা, বাংলা ভাষা ও সাহিত্য বিভাগের ৪র্থ ব্যাচের মার্স্টাস ১ম সেমিস্টার পরীক্ষা এবং ফোকলোর বিভাগে ১ম ব্যাচের ২য় সেমিস্টার পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।
কবি নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি সোহেল রানা জানান, শিক্ষার্থীদের সেশনজট এর কথা বিবেচনা করে পূর্বঘোষিত সেমিস্টার ফাইনাল পরীক্ষা গুলো নিয়ে নেওয়ার জন্য বিশ্ববিদ্যালয়ের প্রতিটি বিভাগে নোটিশ পাঠানো হয়েছে। শিক্ষকদের দাবিপূরণ না হওয়া পর্যন্ত পূর্বঘোষিত সেমিস্টার ফাইনাল পরীক্ষা ছাড়া কোন বিভাগে ক্লাস ও পরীক্ষা অনুষ্ঠিত হবে না। তিনি আরো জানান, আশা করছি সরকার বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ও শিক্ষার্থীদের কথা বিবেচনা করে অতিসত্বর দাবিগুলো মেনে নিবেন।

সর্বশেষ আপডেটঃ ৮:১৫ অপরাহ্ণ | জানুয়ারি ১৭, ২০১৬