| দুপুর ১:১২ - রবিবার - ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

মুক্তাগাছায় জমি সংক্রান্ত বিরোধে মারধর আহত-৩

মুক্তাগাছা প্রতিনিধি,৯ জানুয়ারি ২০১৬ঃ মুক্তাগাছার মন্ডলসেন ভরাডোবা এলাকায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় ২মহিলাসহ ৩জন আহত হয়েছে। গুরুতর আহত কুদরত আলীকে মুক্তাগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে।
জানাযায়, কুদ্রত আলীর পৈত্রিক সম্পত্তিতে তারা মাটি ভরাট করে বাড়ি করার জন্য প্রস’ত করে। উক্ত জমিতে তাদের শরীকানা অংশীদারী জামান গংরা জোর পূর্বক গত শুক্রবার সকাল ৯টার দিকে পুকুর খনন করতে যায়। এ সময় কুদরত আলী বাধা দিলে জামাল, মোফাজ্জল, নুরুল ইসলাম, আলম গংরা হামলা চালিয়ে কুদরত আলীকে মারাত্মক জখম করে। এসময় তাকে বাঁচাতে গিয়ে নূর জাহান (৪৫) ও ছালমা (২৬) কে মারধর করে।
আহত ছালমা জানায়, জামানগংরা এলাকার বখাটে ও বদমাশ প্রকৃতির লোক । তাদের অত্যাচারে এলাকার মেয়ে ছেলেরা নিরাপদে পথে বেরুতে পারে না। তারা বাড়িতে ও পথে ঘাটে মেয়েদের নানা ভাবে নিগ্রীহ করে থাক্‌।এব্যাপারে এলাকায় একাধিকবার শালিশ দরবার হয়েছে তাদের বিরুদ্ধে। তাতেও তাদের এসব অপকর্ম থেমে থামেনি। তাছাড়া তারা একটি সংঘবদ্ধ খারাপ চরিত্রের লোক নিয়ে এলাকার সাধারণ মানুষের নিরাপত্তা বিঘ্নিত করছে। এব্যাপারে পুলিশ প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করেছে ভূক্তভোগিরা্‌।

সর্বশেষ আপডেটঃ ৮:৪১ অপরাহ্ণ | জানুয়ারি ০৯, ২০১৬