| রাত ২:১১ - রবিবার - ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

গফরগাঁওয়ে ইটভাটা শ্রমিককে হত্যার অভিযোগ

আজহারুল হক, গফরগাঁও,৯ জানুয়ারি ২০১৬ঃ
ময়মনসিংহের গফরগাঁওয়ের পাগলা থানাধীন দত্তের বাজার ইউনিয়নের গাবতলী টেকপাড়া এলাকায় ট্রাক্টর লড়ি থেকে ফেলে দিয়ে ইটভাটা শ্রমিক হিরন মিয়াকে (২৭) হত্যার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে শুক্রবার রাত  ১০টার দিকে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, নিগুয়ারী ইউনিয়নের পাতলাশি গ্রামের ইটভাটা শ্রমিক হিরণ মিয়া একই এলাকার রোমান আকন্দের বি.এবি ব্রিক ফিল্ডের শ্রমিক হিসেবে কাজ করতো। গত শুক্রবার রাত ১০টার দিকে ট্রাক্টর দিয়ে ইট পৌঁছে ফেরার পথে দত্তের বাজার ইউনিয়নের গাবতলী টেকপাড়া নামকস্থানে পড়ে গিয়ে মারাত্মক আহত হয় হিরন। তাকে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। অভিযোগ উঠেছে ট্রাক্টর চালক রিপন মিয়া তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়।
নিহত হিরনের বাবা আব্দুছ সামাদ অভিযোগ করে বলেন, শুনেছি আমার ছেলেকে তর্কের কারনে চলন্ত ট্রাক্টর থেকে ফেলে দেয়। ইটভাটা মালিক রোমান আকন্দের চাপে থানায় অভিযোগ করতে পারিনি।
পাগলা থানার উপ-পরিদর্শক আবুল বাশার জানান, ইটভাটা শ্রমিক হিরন মিয়া ট্রাক্টর চাপা পড়লে চিকিৎসার জন্য ময়মনসিংহ নেয়ার পথে সে মারা যায়।
ওসি চাঁন মিয়া বলেন, বিষয়টি দূর্ঘটনা না হত্যাকান্ড তা এই মূহুর্তে বলা মুশকিল। এ ঘটনায় কেউ অভিযোগ দায়ের করেনি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

সর্বশেষ আপডেটঃ ৮:২৪ অপরাহ্ণ | জানুয়ারি ০৯, ২০১৬