| দুপুর ১:০৬ - বৃহস্পতিবার - ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ - ১১ই শাবান, ১৪৪৫ হিজরি

ফুলবাড়ীয়ায় কান্দানিয়া বাজার প্রাইমারী স্কুলে বই উৎসব উদ্বোধন

ফুলবাড়ীয়া ব্যুরো,৩ জানুয়ারি ২০১৬: ‘মান সম্মত প্রাথমিক শিক্ষা আমাদের অঙ্গীকার’ গত শুক্রবার সারাদেশে পাঠ্য পুস্তক উৎসব গেলেও কান্দানিয়া বাজার সরকারী প্রাথমিক বিদ্যালয়ে গত শনিবার (২জানুয়ারি) আনুষ্ঠানিকভাবে শিক্ষার্থীদের হাতে বই তুলে দেয়া হয়।
বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন পরিচালনা কমিটির সভাপতি ও ১৩নং ভবানীপুর ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনির।
এ সময় প্রধান শিক্ষক, সহ শিক্ষক ও অভিভাবক মন্ডলীরা উপসি’ত ছিলেন।
উপজেলা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার ও স’ানীয় বাসিন্দা জি.কে.এম আনোয়ার হোসেন খসরু জানান, একই মাঠে থাকা কান্দানিয়া উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ করা হলেও ঐ দিন প্রাইমেরী স্কুলে বই বিতরণ করা হয়নি। বরং স্কুলটা বন্ধ ছিল। তিনি আরও জানান, আমি কান্দানিয়া উচ্চ বিদ্যালয়ে বই বিতরণ কার্যক্রমে উপসি’ত থেকে বই বিতরণ করেছি।
কান্দানিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, কয়েকজন অভিভাবক অভিযোগ করে বলেন প্রাইমেরী স্কুলে বই দেয়া হচ্ছে না। পরে পিয়ন পাঠিয়ে খবর নিয়ে দেখি স্কুল খোলা না, বন্ধ। তবে সরকারের নির্দেশ অমান্য করে নির্ধারিত দিনে বই না দেয়া কাজটা মোটেও ঠিক হয়নি।
পরিচালনা কমিটির সভাপতি মনিরুজ্জামান মনির বলেন, শুক্রবার থাকার কারণে মাইক ব্যবহার না করে প্রধান শিক্ষক সাহেব বই বিতরণ করেছেন- আমি অন্য কাজে ব্যস্ত ছিলাম। তবে বই শুক্রবার ও শনিবার দু’দিনই দেয়া হয়েছে।

সর্বশেষ আপডেটঃ ৭:৫৩ অপরাহ্ণ | জানুয়ারি ০৩, ২০১৬