| সকাল ৭:১০ - রবিবার - ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ - ১৬ই জিলহজ, ১৪৪৫ হিজরি

ফুলপুরে বিএনপির নির্বাচনী কার্যালয়ে দুর্বৃত্তের হামলা-ভাংচুর

ফুলপুর (ময়মনসিংহ) সংবাদদাতা : ২৭ ডিসেম্বর ২০১৫, রবিবার,
ময়মনসিংহের ফুলপুর পৌর এলাকার থানা রোডস্থ বিএনপির দলীয় ও পৌর নির্বাচন প্রচারণা কার্যালয় এবং বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি শাহ্‌ শহীদ সারোয়ারের বাসভবনে শনিবার রাতে একদল দুর্বৃত্ত হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করেছে।
জানা যায়, রাত সাড়ে ১১টার দিকে ৩০/৪০ জনের একদল দুর্বৃত্ত বিএনপির দলীয় ও পৌর নির্বাচনী প্রচরণা কার্যালয় এবং সাবেক এমপি শাহ্‌ শহীদ সারোয়ারের বাসভবনের গেইট খুলে ভিতরে প্রবেশ করে অতর্কিত হামলা চালিয়ে চেয়ার ও জানালার কাচ ভাংচুর করে চলে যায়। খবর পেয়ে সাথে সাথে ফুলপুর পুলিশ ঘটনাস’লে আসেন। এ ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়ে উপজেলা বিএনপি রাতেই দলীয় কার্যালয়ে প্রতিবাদ সভা করেন এবং গতকাল রোববার বিকেলে হামলা ও ভাংচুরের ঘটনায় ছাত্রলীগকে দায়ী করে তাদের গ্রেফতার ও বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেন সাবেক এমপি শাহ্‌ শহীদ সারোয়ার বলেন, নির্বাচনে তাদের পরাজয় হবে বুঝতে পেরে ছাত্রলীগের সন্ত্রাসীরা এ ঘটনা ঘটিয়েছে। এ সময় উপসি’ত ছিলেন দলীয় মেয়র প্রার্থী আমিনুল হকসহ অন্যান্য নেতৃবৃন্দ।
এ ঘটনায় ছাত্রলীগের নেতা কর্মীদের জড়িত থাকার কথা অস্বীকার করে উপজেলা ছাত্রলীগ সভাপতি দেবাশীষ তালুকদার শুভ ও সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান বলেন, ছাত্রলীগ এ ব্যাপারে কোন কিছুই জানেনা। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলেই এ ঘটনা ঘটেছে।

সর্বশেষ আপডেটঃ ৭:২৫ অপরাহ্ণ | ডিসেম্বর ২৭, ২০১৫