| ভোর ৫:২৬ - বৃহস্পতিবার - ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ - ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ - ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি

পৌরভোট: অভিযোগ পেতে ‘সেল’ খুলেছে বিএনপি

অনলাইন ডেস্ক | ২০ ডিসেম্বর ২০১৫, রবিবার,
পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থীদের বাধা ও অনিয়মের অভিযোগ সংগ্রহে কেন্দ্রীয়ভাবে একটি ‘মনিটরিং সেল’ চালু করেছে বিএনপি। গুলশানে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার কার্যালয়ে ‘পৌর সভা নির্বাচন-২০১৫ মনিটরিং সেল’ নামে এই কেন্দ্র চালু করা হয়েছে।
নির্বাচন সংক্রানত্ম যে কোনো অনিয়মের তথ্য ৮৮৩১৯৯১ নম্বরে টেলিফোন, ৮৮৩৪৫২ নম্বরে ফ্যাক্স করে এবং নহঢ়সব২০১৫@মসধরষ.পড়স ঠিকানায় ই-মেইল করে জানানো যাবে। রোববার বিএনপির যুগ্ম মহাসচিব ও পৌর সভা নির্বাচন-২০১৫ এর মনিটরিং সেলের সদস্য সচিব মোহাম্মদ শাহজাহান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, সারা দেশের বিভিন্ন জেলা, পৌর নেতৃবৃন্দ ও মেয়রপ্রার্থীদেরকে আগামী ৩০ ডিসেম্বরের পৌর সভা নির্বাচনের যাবতীয় অভিযোগ, অনিয়ম ও সকল তথ্যাদি উপরের টেলিফোন নম্বর ও ই-মেইলে পাঠানোর জন্য অনুরোধ করা হয়েছে। পৌরসভা নির্বাচন সামনে রেখে গত ১০ ডিসেম্বর বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার সভাপতিত্বে দলের স’ায়ী কমিটির সভায় নির্বাচন পর্যবেক্ষণে কেন্দ্র ও সাত বিভাগে মনিটরিং সেল গঠনের সিদ্ধানত্ম হয়। দেশের বিভিন্ন স’ানে ক্ষমতাসীনরা আচরণবিধি লঙ্ঘনের পাশাপাশি তাদের প্রার্থীদের প্রচারণায় বাধা, মিছিলে হামলা ও হয়রানি করছে বলে অভিযোগ করে আসছে বিএনপি।

 

সর্বশেষ আপডেটঃ ৮:৪৬ অপরাহ্ণ | ডিসেম্বর ২০, ২০১৫