| রাত ১১:৫৯ - বুধবার - ১২ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ - ২৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ - ৫ই জিলহজ, ১৪৪৫ হিজরি

সকল দ্বিধা দ্বন্দ্ব ভুলে দলের প্রার্থীর পক্ষে কাজ করুন – ময়মনসিংহে খুররম খান চৌধুরী

স্টাফ রিপোর্টার,১৯ ডিসেম্বর,২০১৫ঃ  সকল দ্বিধা দ্বন্ধ ভুলে গিয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে আসন্ন পৌরসভা নির্বাচনে দলের মনোনীত মেয়র প্রার্থীকে নির্বাচিত করে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করার জন্য দলের নেতাকর্মীদের প্রতি আহবান জানিয়ে ময়মনসিংহ উত্তর জেলা বিএনপির আহবায়ক বর্ষীয়ান রাজনীতিবিদ বীর মুক্তিযোদ্ধা জননেতা খুররম খান চৌধুরী বলেন ভোটার বিহীন সরকারের হাতে আজকে দেশের গনতন্ত্র ধবংস এবং গনতন্ত্রের মৃত্যু হয়েছে। দেশের গনতন্ত্রকে মৃত্যুর হাত থেকে রক্ষা এবং ভোটার বিহীন সরকারকে ক্ষমতা থেকে নামাতে আগামী ৩০ ডিসেম্বরের পৌর নির্বাচনে দলের প্রর্থীকে ভোট দিয়ে নির্বাচিত করতে হবে।

ময়মনসিংহের ফুলপুর ও ঈশ্বরগঞ্জ পৌর সভার নির্বাচনে দলের মনোনীত র্প্রাথীর পক্ষে  পৃথক কর্মী সমাবেশ, গনসংযোগ ও পথসভায়  প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ফুলপুর উপজেলা বিএনপির সভাপতি শাহ শহীদ সারোয়ার,দলের মেয়র প্রার্থী আমিনুল হক, ঈশ্বরগঞ্জ উপজেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন অর রশিদ ও দলের মেয়র প্রার্থী ফিরোজ আহমদ ভুলু বক্তব্য রাখেন।
ফুলপুর ও ঈশ্বরগঞ্জ পৌরসভার দলের মেয়র প্রার্থীর পক্ষে পথসভায় বক্তব্য কালে বক্তারা বলেন ইসলামী মূল্যবোধ ও চেতনা রক্ষায় জালেম ও মামলাবাজ সরকার পতনের  আন্দোলনে সকলকে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে আগামী ৩০ ডিসেম্বর পৌরসভার নির্বাচনে দলের মনোনীত প্রার্থীকে নির্বাচিত করে দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করতে হবে।

সর্বশেষ আপডেটঃ ৭:৩৮ অপরাহ্ণ | ডিসেম্বর ১৯, ২০১৫